BJP Worker Kidnapped: পঞ্চায়েত দখল করতে তাদের সদস্যকে অপহরণ শাসকদলের, বিজেপির অভিযোগে তোলপাড় জয়নগর

West Bengal: এক আত্মীয়র মৃত্যুর খবর পেয়ে জয়নগর থানার গোড়ের হাটের শ্মশানে দাহ করতে গিয়েছিলেন। সেই সময় এলাকায় একটি টাটা সুমো আসে।

BJP Worker Kidnapped: পঞ্চায়েত দখল করতে তাদের সদস্যকে অপহরণ শাসকদলের, বিজেপির অভিযোগে তোলপাড় জয়নগর
অপহৃত বিজেপি নেতা বামদেব মণ্ডল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 7:52 PM

জয়নগর: ফের আসরে শাসক-বিরোধী। এবার জয়নগর পঞ্চায়েত দখল করতে পঞ্চায়েত সদস্যকে অপহরণের অভিযোগ তুলল বিজেপি (BJP)। শাসকদলের দিকেই ইঙ্গিত করছে তারা। যদিও গোটা বিষয়টি উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জয়নগর থানার গোড়েরহাট এলাকায়।এই বিষয়ে জয়নগর থানায় অভিযোগ দায়ের করেছেন অপহৃত ওই পঞ্চায়েত সদস্যের স্ত্রী কবিতা মণ্ডল।

জানা গিয়েছে, অপহৃত সদস্যের নাম বামদেব মণ্ডল। তিনি স্থানীয় বকুল তলা থানার দাঁড়া গ্রামের বাসিন্দা।রবিবার এক আত্মীয়র মৃত্যুর খবর পেয়ে জয়নগর থানার গোড়ের হাটের শ্মশানে দাহ করতে গিয়েছিলেন। সেই সময় এলাকায় একটি টাটা সুমো আসে। গাড়ি থেকে চারজন নেমে বামদেববাবুকে জোরপূর্বক অপহরণ করে বলে অভিযোগ। ঘটনায় পিছনে রাজনৈতিক অভিসন্ধি আছে বলে মনে করছে বিজেপি। তাদের অভিযোগ বর্তমানে মায়াহাউড়ি পঞ্চায়েত বিজেপির দখলে।

২০১৩ থেকে এই পঞ্চায়েত বিজেপির দখলে রয়েছে। মায়াহাউরি গ্রাম পঞ্চায়েতের মোট ১৪টি গ্রাম সভার সদস্যের মধ্যে, বিজেপির ৭টি আসন, তৃণমূলের ৬টি ও নির্দল ১টি। অপহৃত বিজেপি সদস্যকে নিজের দলে নিয়ে বোর্ড গড়তে চায় তৃণমূল। সেই কারণে তারা এই অপহরণ করেছে বলে দাবি করছে বিজেপি। এরপর সোমবার বিকেলে বিজেপি জেলা কার্যলয়ে (পূর্ব) অপহৃতের স্ত্রীকে নিয়ে সাংবাদিক বৈঠক করে এ কথা জানান বিজেপি নেতা সুনীপ দাস। অন্যদিকে, বামদেব মণ্ডলের স্ত্রী বলেন, “গতকাল বাড়ির এক আত্মীয়র সৎকারের জন্য আমার স্বামী বাড়ির বাইরে গিয়েছিলেন। এরপর সেখান থেকেই তৃণমূলের কয়েকজন গুণ্ড তাকে ধরে নিয়ে যায়। আমি ভয়ে এই পার্টি অফিসে চলে এসেছি। এখানে সদস্যদের বলেছি আমার স্বামীকে যেন খুঁজে দেয়।”

পাশের কুলতলির তৃণমূল বিধায়ক গনেশ মন্ডল এ বিষয়ে জানান, ” প্রথমত মায়াহাউড়ি গ্রাম পঞ্চায়েত আমাদের বিধানসভার মধ্যে পড়ে না। এটি জয়নগর বিধানসভার অন্তর্গত। বিজেপি যে অভিযোগ করেছে সেই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ওদের নিজেদের অনেক দোষ রয়েছে। ওরা অন্যের উপর দোষ চাপায় খালি। আমি বলব পুলিশ যেন নিরপেক্ষ তদন্ত করে। বিজেপির তোলা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।”

আরও পড়ুন: Narendra Modi: ‘বদলাতে হবে পুরনো ভাবনা-চিন্তা’, সমাজে মহিলাদের ভূমিকা নিয়ে বার্তা মোদীর