Canning Kidnapping: যিনি অপহৃত, তিনিই নাকি প্রতারক! ক্যানিংয়ে ব্যবসায়ী অপহরণকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

Canning Kidnapping: ক্যানিংয়ে ব্যবসায়ী অপহরণের ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য।

Canning Kidnapping: যিনি অপহৃত, তিনিই নাকি প্রতারক! ক্যানিংয়ে ব্যবসায়ী অপহরণকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য
ক্যানিয়ে উদ্ধার অপহৃত ব্যবসায়ী
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Nov 25, 2022 | 11:00 AM

দক্ষিণ ২৪ পরগনা: রেলে চাকরি দেওয়ার নাম করে ৩৩ লক্ষ টাকা নিয়েছিলেন। কিন্তু চাকরি দেননি। তাই টাকা আদায়ে ওই ব্যবসায়ীকে অপহরণ করেছিলেন প্রতারিত। ক্যানিংয়ে ব্যবসায়ী অপহরণের ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত অপহরণকারীকেও। বুধবার বিকালে বারুইপুরে ধোপাগাছির জেগোলপুকুর এলাকা থেকে আব্দুল হালিম সর্দার নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ ওঠে। তাঁকে ভরা রাস্তা থেকেই তিনটি অটো করে তুলে নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ ওঠে। পরিবারের দাবি, এরপর ৩৩ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন আসে। সূত্রের খবর,বুধবার রাতেই উস্থি ও বারুইপুর থানার পুলিশ উস্থির শেরপুর মণ্ডলপাড়ায় ব্যবসায়ীর খোঁজ পান। লোকেশন ট্র্যাক করে ওই ব্যবসায়ীকে উদ্ধার করতে গিয়ে এলাকার লোকজনের বাধার মধ্যে পড়তে হয় পুলিশকে। এলাকার লোকজন ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন।

অপহৃত উদ্ধার হওয়া ব্যবসায়ীর বিরুদ্ধেই চাঞ্চল্যকর অভিযোগ উঠে আসে। রেলে চাকরি দেওয়আর নাম করে প্রায় ৩৩ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ ওঠে অপহৃত ব্যবসায়ীর বিরুদ্ধে। তাই জোরপূর্বক উস্থির শেরপুর মণ্ডলপাড়ায় তাঁকে তুলে নিয়ে গিয়ে টাকা ফেরতের দাবিতে আটকে রাখা হয়েছে বলে পুলিসের কাছে এমনই জানিয়েছে অপহরণকারীরা। বারুইপুর ও উস্থি থানার পুলিশ যৌথ তল্লাশি চালিয়ে ওই এলাকার একটি ঘর থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যবসায়ীকে উদ্ধার করে।পরে উস্থি থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় ওই ব্যবসায়ীকে।

এই খবরটিও পড়ুন

ওই ব্যবসায়ীর বিরুদ্ধেই একাধিক লোকজনের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ আছে। তাঁকেও গ্রেফতার করা হয়েছে। এর পাশাপাশি,আনোয়ার মণ্ডল নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার অপহৃত ব্যবসায়ীকে আদালতে পেশ করবে পুলিশ। অপহরণকারী আনোয়ার মণ্ডলকেও শুক্রবার বারুইপুর মহাকুমা আদালতে তোলা হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla