Naushad Siddiqui: ‘ট্র্যাফিক পুলিশ হয়ে হাত নাড়তে হবে’, নাম না করে ভাঙড় থানার ওসিকে ‘হুঁশিয়ারি’ নওশাদের

Naushad Siddiqui: পুলিশের পাশাপাশি সরকারি হাসাপাতালের এক চিকিৎসককে হুমকি দেওয়ার অভিযোগ।

Naushad Siddiqui: ‘ট্র্যাফিক পুলিশ হয়ে হাত নাড়তে হবে’, নাম না করে ভাঙড় থানার ওসিকে ‘হুঁশিয়ারি’ নওশাদের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 24, 2022 | 11:56 PM

ভাঙড়: প্রকাশ্য সভা থেকে পুলিশকে (Police) হুমকি দেওয়ার অভিযোগ উঠল ভাঙড়ের আইএসএফ (ISF) বিধায়ক নওশাদ সিদ্দিকীর (Naushad Siddiqui) বিরুদ্ধে। যা নিয়ে ব্যাপক চাপানউতর শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। নওশাদের নিশানায় ভাঙড় থানার ওসি। “ট্রান্সফার নিয়ে যেখানেই চলে যান না কেন একদিন আবার ভাঙড়ের ফিরিয়ে আনব আপনাকে।তখন আর ওসির চেয়ারে নয়, ট্র্যাফিকে কাজ করতে হবে। রাস্তায় দাঁড়িয়ে সারাদিন গাড়িতে হাত দেখাবেন।” এদিন নাম না করে ওসির বিরুদ্ধে এ ভাষাতেই তোপ দাগতে দেখা যায় নওশাদকে।  

প্রসঙ্গত, আইএসএফ কর্মীদের দাবি আগামী ৩ ডিসেম্বর আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী ভাঙড়ের চাঁদপুর গ্রামে এসে জলসা করবেন। সেজন্য তাঁরা একটি প্রবেশ তোরণ বা গেট তৈরি করছিলেন ঘটকপুকুর বাজারে। সেটা তৈরি করতে বাধা দেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। উভয়পক্ষের মধ্যে ব্যাপক মারামারিও হয়। এই ঘটনায় আইএসএফের একজন কর্মীকে গ্রেফতার করে ভাঙড় থানার পুলিশ। এরই প্রতিবাদে এদিন সভা করেন নওশাদ সিদ্দিকি। সেখানেই পুলিশের বিরুদ্ধে তোপ দেহে নওশাদ বলেন, 

“যদি ভাব এ মাঘে শীত চলে যাবে তাহলে বলব অত সহজ নয়। যে মেজোবাবু, সেজোবাবু, নবাবু আছো, ভাবছ অন্য থানায় চলে যাবে! আমার নাম নওশাদ সিদ্দিকী। এখানে নিয়ে এসে হাবিলদার করে ট্রাফিকে পৌঁছে দেব তাঁকে। সে যেখানেই তুমি ট্রান্সফার হও না কেন! তখন শুধু ভাঙড়ে এসে হাত দেখাতে হবে। কিন্তু, আমরা কেউ আইন হাতে তুলে নেব না। আইন আইনের পথে চলবে।”

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে সরকারি হাসাপাতালের এক চিকিৎসককেও হুমকি দিয়ে তিনি বলেন, “তৃণমূল কর্মীদের দেহে কোন আঘাত না থাকলেও আপনি ইনজুরি রিপোর্ট দিয়ে দিচ্ছেন। ভুলভাল রিপোর্ট দিয়ে আমাদের কর্মীদের ফাঁসিয়ে কোথায় যাবেন আপনি? ৬০ বছর অবধি চাকরি করবেন তো? তার আগে ব্যবস্থা হয়ে যাবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla