Cannning Electrocution: কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রের

Cannning Electrocution: শ্রমিকের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মৃত্যু হল এক ছাত্রের।

Cannning Electrocution: কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রের
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Nov 24, 2022 | 9:07 AM

দক্ষিণ ২৪ পরগনা:  কাঠমিস্ত্রির সঙ্গে শ্রমিকের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মৃত্যু হল এক ছাত্রের। মৃত ওই ছাত্রের নাম সুচন্দন কয়াল(১৮)। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার মরা হলদি গ্রামে। ঘটনা সূত্রে জানা গিয়েছে, ক্যানিংয়ের  কাঁকরাদহ গ্রামের বাসিন্দা সুচন্দন কাঠের কাজ করতে যায় ক্যানিংয়ের মরাহলদি গ্রামে। দিন আনা দিন খাওয়া সংসারে কিছুটা বাড়তি আয়ের জন্য পড়াশোনার ফাঁকে এসব কাজ করত সে। বাড়ির সদস্যরা সে কথা জানতও। কখনও কাঠমিস্ত্রি, কখনও ইলেক্ট্রিশিয়ানের সহযোগী হিসাবে কাজ করত। বুধবার কাজের জন্য বাড়ি থেকে তাঁকে এক জন ডেকে নিয়ে যায়।

পরিবার সূত্রে জানা যাচ্ছে,  কাজ করার সময় হঠাৎই বিদ্যুৎস্পৃষ্ট হয় সুচন্দন। এরপর তাকে স্থানীয় বাসিন্দারাই উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহর উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় ক্যানিং থানা পুলিশ।

এই খবরটিও পড়ুন

কীভাবে ওই ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হল, তা খতিয়ে দেখছে ক্যানিং থানা পুলিশ। এদিকে সেই ঘটনাটি জানতে পেরেই হাসপাতালে চলে যান মৃতের পরিবারের সদস্যরা। যে ব্যক্তির বাড়িতে কাজ করতে গিয়েছিল সুচন্দন, তাঁকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। গ্রামবাসীরাও সেই বিক্ষোভে যোগ দেন। পরে পুলিশ তাঁদের সঙ্গে কথা বলে পরিস্থিতি কোনওভাবে নিয়ন্ত্রণে আনে। কষ্ট করেই পড়াশোনা চালাচ্ছিল সুচন্দন। ইচ্ছে ছিল ভালো করে চাকরি করে পরিবারের পাশে দাঁড়ানোর। গ্রামের এরকম শিক্ষিত ছেলের চলে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারছেন না প্রতিবেশীরাও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla