‘ভাইজানের দল করে বলেই মার!’, তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়

রাতে উত্তপ্ত হয়ে উঠল । ভোট মিটলেও এখনও থামেনি হিংসার (post poll violance) ঘটনা। অভিযোগ পাল্টা অভিযোগের উত্তপ্ত গোটা এলাকা।

'ভাইজানের দল করে বলেই মার!', তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়

ভাঙড়: ভোট-পরবর্তী হিংসায় আবারও উত্তপ্ত হয়ে উঠল ভাঙড় (Bhangar)। মূলত এলাকা দখলকে কেন্দ্র করে আইএসএফ- তৃণমূলের (ISF-TMC) মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভাঙড়ের বারজুলি এলাকার ঘটনা। ঘটনায় আহত উভয়পক্ষের মোট তিনজন আহত হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় থানায় উভয় পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

আইএসএফ কর্মীদের দাবি ভোটের পর থেকেই তৃণমূল কর্মীরা এলাকায় তাদের ভয় দেখাচ্ছে। মূলত এলাকায় আইএসএফ করা যাবে না বলেই হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাতে যখন আইএসএফ কর্মীরা বাড়ি ফিরছিল সেই সময় তৃণমূল কর্মীরা সাইফুদ্দিন মোল্লা ও আশান মোল্লার ওপর হামলা চালায়। ঘটনায় দুই আইএসএফ কর্মীকে বেধড়ক মারধর করে তারা। আহত অবস্থায় তাদেরকে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

অন্যদিকে তৃণমূল কর্মীদের দাবি ভোটের পর থেকেই আইএসএফ কর্মীরা এলাকায় সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করছে। রাতের অন্ধকারে মারুফ মোল্লা নামের তৃণমূল কর্মী যখন বাড়ি ফিরছিল তাকে একা পেয়ে বেধড়ক মারধর করে আইএসএফ কর্মীরা। পরে অন্য তৃণমূল কর্মীরা গিয়ে তাকে উদ্ধার করে নলমুড়ি হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ভাঙড় থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: কোভিড হাসপাতালে ভয়াবহ আগুন, ১২ জনের মৃত্যু

এই ঘটনা প্রসঙ্গে এলাকার আইএসএফ নেতা মিন্টু শিকারি জানিয়েছেন, এই দল করার জন্যই মারধর করছে তৃণমূল। তাদের দাবি ভাইজানের দল করা যাবে না। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আইএসএফ কর্মীদের অতর্কিত আক্রমন করা হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। এলাকায় শান্তি বজায় রাখার দাবি জানান তিনি।

স্থানীয় তৃণমূল নেতা হাসান আলী বৈদ্য বলেন, মাধবপুর করেছে আইএসএফ এর কর্মীরাই। তিনি বলেন, রমজান মাসের কোন গণ্ডগোল করতে রাজি নন তারা। আব্বাস সিদ্দিকীর সংগঠনকে জঙ্গি সংগঠনের আখড়া বলেও উল্লেখ করেন তিনি।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla