Joynagar Crime: রাস্তার ধারে পড়েছিল শরীরটা, গলা থেকে ফিনকি দিয়ে বের হচ্ছিল রক্ত…দৃশ্য থেকে স্তম্ভিত স্থানীয় বাসিন্দারা

Joynagar Crime: চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ২ নম্বর বকুলতলার বাইশহাটা এলাকায়। ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

Joynagar Crime: রাস্তার ধারে পড়েছিল শরীরটা, গলা থেকে ফিনকি দিয়ে বের হচ্ছিল রক্ত...দৃশ্য থেকে স্তম্ভিত স্থানীয় বাসিন্দারা
গলাকাটা দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 10:45 AM

দক্ষিণ ২৪ পরগনা: রাস্তার ধার ভেসে যাচ্ছে টাটকা রক্তে। ঝোপের পাশেই পড়ে একটা শরীর। গলা কাটা অবস্থায় ছিল দেহটা। সাতসকালে পথ চলতি স্থানীয় বাসিন্দারা সেই দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান। খবর দেন থানায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ২ নম্বর বকুলতলার বাইশহাটা এলাকায়। ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে গলাকাটা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানান, এদিন সকালে পথ চলতি মানুষ জয়নগর ২ নম্বর ব্লকের বকুলতলা থানার বাইশহাটা গ্রাম পঞ্চায়েতের কিল্লা- দুর্গানগর এলাকায় জয়নগর-ঢাকি রাস্তার পাশে ওই মৃতদেহটি পড়েছিল। সারা এলাকা টাটকা রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা বকুলতলা থানায় জানায়। তড়িঘড়ি বকুলতলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় নিমপীঠ শ্রীরামকৃষ্ণ ব্লক গ্রামীণ হাসপাতালে।

পুলিশের প্রাথমিক অনুমান, খুন করেই দেহটি ফেলে রেখে গিয়েছে দুষ্কৃতীরা। মৃত ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে বকুলতলা থানার পুলিশ। একই সঙ্গে খুনের ঘটনার তদন্তও শুরু হয়েছে। তবে প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ওই ব্যক্তি এলাকার নয়। কোথাও খুন করে দেহ এখানে ফেলে রেখে গিয়েছে দুষ্কৃতীরা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “সাতসকালে এমন দৃশ্য দেখে চোখে দেখা যায় না। গলা কাটা অবস্থায় ছিল। টাটকা রক্ত বের হচ্ছিল সেখান থেকে। পুলিশ দেহটা নিয়ে গিয়েছে। তদন্তে হচ্ছে।”