সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি, রাস্তায় কান ধরে ওঠবোস করিয়ে গাড়িতে তুললেন এসডিপিও

যানজটের সমস্যা চলছিল বেশ কিছুদিন ধরেই। তাই নিয়ন্ত্রণে উদ্যোগী হয় পুলিশ।

সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি, রাস্তায় কান ধরে ওঠবোস করিয়ে গাড়িতে তুললেন এসডিপিও
কান ধরে ওঠবোস করানো হল রাস্তায়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 5:18 PM

ডায়মন্ড হারবার: যানজটের সমস্যা দীর্ঘদিন ধরেই চলছিল। রাস্তায় অযথা ভিড় বাড়ায় সাধারণ মানুষ যাতায়াত করতে পারছিলেন না। সম্প্রতি সেই সমস্যা মেটাতে উদ্যোগ নেয় ডায়মন্ড হারবার পুলিশ। আর সেই কারণে রাস্তায় নামলে মহিলা সিভিক ভলন্টিয়ারের শ্লীলতাহানির অভিযোগ ওঠে দুই যুবকের বিরুদ্ধে। আর তা জানতে পেরেই রাস্তায় নেমে ওই দুই যুবককে প্রকাশ্যে সবক শেখালেন এসডিপিও মিতুন দেন।

ঘটনার সূত্রপার শনিবার বিকেলে। জানা গিয়েছে, ওই দিন রাস্তার ধারে বাইক নিয়ে আড্ডা মারছিল বেশ কয়েকজন যুবক। অভিযোগ, এমন আড্ডা প্রায়শই চলে, যার জেরে সমস্যায় পড়েন পথচলতি মানুষ। তাই বাইক সরিয়ে নিতে বলেন মহিলা সিভিক ভলান্টিয়ার। অভিযোগ, সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন ওই দুই যুবক। বাইক সরাতে বলতেই তারা চড়াও হয় ওই সিভিক ভলান্টিয়ারের ওপর। ঘটনা জানতে পেরেই ওই দুই যুবককে গ্রেফতার করতে সচেষ্ট হয় পুলিশ। আজ, শুক্রবার তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।

ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে রাস্তায় টেনে এনে মারধর করে ওই দুই যুবককে। কান ধরে ওঠবোস করানো হয়। চুলের মুঠি ধরে টেনে নিয়ে গাড়ি তোলেন তিনি। ধৃত দুই যুবকের নাম আদিল নবী ও মোস্তাফিল গাজী। তারা ডায়মন্ড হারবারেরই বাসিন্দা বলে জানা গিয়েছে। আরও পড়ুন: যন্তর মন্তরে আইনজীবীদের মিছিলে উঠল মুসলিম বিরোধী স্লোগান, এফআইআর দায়ের দিল্লি পুলিশের