Kidnapping: ‘বাসে উঠিয়ে দিয়েছি’, ফোনের ওপার থেকে পুরুষের গলা, মাধ্যমিক পড়ুুয়ার নিখোঁজে দানা বাঁধছে রহস্য

South 24 pargana: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নরেন্দ্রপুর থানা এলাকার নবগ্রামের এক নাবালিকা গত বৃহস্পতিবার টিউশন পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়।

Kidnapping: 'বাসে উঠিয়ে দিয়েছি', ফোনের ওপার থেকে পুরুষের গলা, মাধ্যমিক পড়ুুয়ার নিখোঁজে দানা বাঁধছে রহস্য
পরিবারের সদস্যরা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 2:36 PM

নরেন্দ্রপুর: দু’দিন হয়েছে মাধ্যমিকের ফল ঘোষণা। জীবনের প্রথম বড় পরীক্ষায় পাশ করে পরবর্তী পদক্ষেপের জন্য এগোচ্ছিল এক পরীক্ষার্থী। কিন্তু এর মধ্যেই অঘটন। সদ্য মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ নাবালিকার অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। গড়িয়ার নবগ্রাম এলাকার ঘটনা। ঘটনার তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ নরেন্দ্রপুর থানার পুলিশের। অপহরণ না এর পিছনে আছে অন্য কোন ষড়যন্ত্র! উঠছে প্রশ্ন।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নরেন্দ্রপুর থানা এলাকার নবগ্রামের এক নাবালিকা গত বৃহস্পতিবার টিউশন পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফেরেনি। মেয়েটির মোবাইল ফোন থেকে একটি ফোন নম্বরে ফোন করলে এক যুবক ফোন রিসিভ করে জানায় বাসে তুলে দিয়েছি। তারপরই ফোন সুউচ অফ। সন্দেহ দানা বাঁধে পরিবারের। নরেন্দ্রপুর থানার দারস্থ হয় নাবালিকার পরিবারের সদস্যরা। একটি লিখিত অভিযোগও দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে নরেন্দ্রপুর থানার পুলিশ তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করেছে। রজু হয়েছে অপহরণের মামলা। শনিবার ওই যুবককে বারুইপুর আদালতে পেশ করে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারী আধিকারিকরা।

পরিবার সূত্রে খবর, মেয়েটির বাবা নেই। পিতৃহারা শান্তশিষ্ট স্বভাবের নাবালিকা মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এই বছর। পড়াশোনা ও বাড়ির কাজ ছাড়া তেমন কিছু চোখে পড়তো না এলাকার সাধারণ মানুষের। প্রতিবেশীদের দাবি, বরাবরই এলাকার ভাল মেয়ে হিসাবে পরিচিত ছিল ওই নাবালিকা।  তাহলে কোথায় গেল সে? প্রশ্ন উঠছে! মোবাইলে কথা বলে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে নাবালিকাকে কি অপহরণ করা হয়েছে? না কি প্রেমের সম্পর্কে জড়িয়ে স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়েছে অন্য কারোর সঙ্গে? উঠছে এমন প্রশ্নও! নরেন্দ্রপুর থানার পুলিশ ইতিমধ্যে ধৃত যুবককে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করবে বলে সূত্রের খবর। পাশাপাশি ধৃত যুবকের সঙ্গে নাবালিকার কী সম্পর্ক? নাবালিকাকে কেন বাসে তুলে দিল ওই যুবক? নাবালিকা কোথায় যাবে বা কার সঙ্গে বেরিয়েছে তার সম্পূর্ণ তদন্ত শুরু করেছে পুলিশ।