South 24 Parganas Clash: বিজেপি নেতাকে রাস্তায় ফেলে বেধড়ক ‘মার’, উত্তপ্ত বাসন্তী

South 24 Parganas Clash: বাসন্তীর বিজেপি চার নম্বর মন্ডলের সহ-সভাপতি অমল মন্ডল বুধবার আক্রান্ত হন।

South 24 Parganas Clash: বিজেপি নেতাকে রাস্তায় ফেলে বেধড়ক 'মার', উত্তপ্ত বাসন্তী
বাসন্তীতে আক্রান্ত বিজেপি নেতা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 8:17 AM

দক্ষিণ ২৪ পরগনা: বিজেপি নেতাকে রাস্তায় ফেলে ব্যাপক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী এলাকায়। আক্রান্ত ওই বিজেপি নেতা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপি করার অপরাধেই তাঁকে মারধর করা হয়েছে।

বাসন্তীর বিজেপি চার নম্বর মন্ডলের সহ-সভাপতি অমল মন্ডল বুধবার আক্রান্ত হন বলে অভিযোগ। বাসন্তী বিধানসভার ঝড়খালি কোস্টাল থানার ঝড়খালি বাজার এলাকায় তাঁর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনা সূত্রে জানা যায়,ঝড়খালি পার্বতীপুরের বাসিন্দা অমল মণ্ডল গত বিধানসভা ভোটে বিজেপির হয়ে কাজ করেছিলেন। বর্তমানে তিনি বিজেপির চার নম্বর মণ্ডলের সহ-সভাপতি। আর সেটাই রাগের কারণ হয়ে দাঁড়ায় স্থানীয় শাসক দলের নেতৃত্বের।

বিজেপি-র দাবি, সেই কারণেই অমল মণ্ডলকে ঝড়খালি বাজারে পথ আটকে বেধড়ক মারধর করেন কয়েকজন যুবক। অভিযুক্তরা স্থানীয় শাসকদলের কর্মী ও নেতা বলে বিজেপির দাবি।

চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে গেলে অভিযুক্তরা অমলকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় বাসিন্দা। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

পরিবারের অভিযোগ,গত বিধানসভা ভোটের ফল ঘোষণা হওয়ার পরে থেকে ঘর ছাড়া ছিলেন অমল। তাঁর পরিবারের সদস্যরাও এলাকা ছাড়া ছিলেন। এরপর পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে ঘরে ফেরেন অমল মন্ডল। ঘরে ফিরলেও শাসকদলের হাত থেকে রেহাই পাননি অমল। তাঁকে বুধবার রাতে ঝড়খালি বাজারে মারধর করা হয় বলে অভিযোগ। ঝড়খালি কোস্টাল থানায় মৌখিকভাবে জানিয়েছেন পরিবারের সদস্যরা। আপাতত অমলের চিকিৎসার বিষয়টি সাময়িক সামলে থানায় লিখিত অভিযোগও দায়ের করা হবে বলে জানা গিয়েছে। যদিও মারধরের কথা স্বীকার করলেও এই ঘটনায় রাজনীতির যোগ নেই বলে দাবি তৃণমূল বিধায়কের।