South 24 Parganas Cyber Crime: দিঘায় ঘুরতে গিয়েছিলেন, গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করানোর ভয় দেখিয়ে লক্ষাধিক ‘টাকা হাতালেন’ প্রেমিক

South 24 Parganas Cyber Crime: জানা গিয়েছে, ওই গৃহবধূর স্বামী কলকাতার একটি বেসরকারি সংস্থায় কর্মরত। কাজের সূত্রে তিনি প্রায়শই বাড়ির বাইরে থাকতেন।

South 24 Parganas Cyber Crime:  দিঘায় ঘুরতে গিয়েছিলেন, গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করানোর ভয় দেখিয়ে লক্ষাধিক 'টাকা হাতালেন' প্রেমিক
প্রতারণার অভিযোগ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 12:28 PM

দক্ষিণ ২৪ পরগনা: দাবি মত এক লক্ষ টাকা না পাওয়ায় গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকায়। পরিবারের লোকজনের সহযোগিতায় মন্দির বাজার থানা ও সুন্দরবন পুলিশ জেলার সাইবার ক্রাইম থানাতে অভিযোগ দায়ের করেছেন বধূ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত প্রেমিককে পুলিশ গ্রেফতার করতে পারেনি। তাঁর কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি।

জানা গিয়েছে, ওই গৃহবধূর স্বামী কলকাতার একটি বেসরকারি সংস্থায় কর্মরত। কাজের সূত্রে তিনি প্রায়শই বাড়ির বাইরে থাকতেন। দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকতেন বধূ। বছর চারেক আগে ফেসবুকে মুর্শিদাবাদের আজিমগঞ্জের বাসিন্দা বছর চল্লিশের ওই যুবকের সঙ্গে পরিচয় হয়েছিল বধূর।

সেই আলাপ থেকে পরে ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তাঁরা একসঙ্গে দিঘাতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, দিঘাতেই ওই বধূর কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রাখেন যুবক। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বধূর থেকে এক লক্ষ পঁয়তাল্লিশ হাজার টাকা ও সোনার আংটি হাতিয়ে নেন অভিযুক্ত।

তারপর থেকে প্রায় দেড় বছর প্রেমিকের সঙ্গে কোন যোগাযোগ ছিল না বধূর। অভিযোগ, আচমকা সপ্তাহ খানেক আগে থেকে বধূর মোবাইলে ফোন করে আবারও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক লক্ষ টাকা দাবি করে অভিযুক্ত। অভিযোগ, বধূ সেই টাকা দিতে রাজি না হওয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের সেই ছবি একটি ফেক অ্যাকাউন্ট খুলে ফেসবুকে ছেড়ে দেন অভিযুক্ত প্রেমিক। এরপর সেই ছবি ভাইরালও হয়ে যায়। এখনও অভিযুক্তের কড়া শাস্তির দাবি তুলেছে গৃহবধূর পরিবার।