Canning Murder: শরীর-গলায় একাধিক ক্ষত, পাশে পড়ে গুলি, ক্যানিংয়ে রাস্তার ধার থেকে তৃণমূল নেতা-সহ তিন জনের দেহ উদ্ধার

canning-murder: গ্রামে ব্যাপক উত্তেজনা রয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার হয়নি।

Canning Murder: শরীর-গলায় একাধিক ক্ষত, পাশে পড়ে গুলি, ক্যানিংয়ে রাস্তার ধার থেকে তৃণমূল নেতা-সহ তিন জনের দেহ উদ্ধার
ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ১
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 1:33 PM

দক্ষিণ ২৪ পরগনা: রাস্তার ধারে পরপর তিনটি দেহ পড়ে রয়েছে। রক্তাক্ত, ক্ষতবিক্ষত দেহগুলি পরপর পড়ে ছিল। যে স্থান থেকে দেহগুলি উদ্ধার হয়েছে, সেখানে ইতঃস্তত পড়েছিল বেশ কয়েকটি বোমাও। দেহগুলিতেই ধারাল অস্ত্রের কোপও ছিল। তবে গুলি চলেছে কিনা, সেটা এখনও বোঝা যায়নি। ক্যানিং থানার দক্ষিণ প্রান্ত গোপালপুর গ্রাম পঞ্চায়েতের বৃহস্পতিবার সকালে রাস্তার ধারে তিনটি দেহ পড়ে থাকতে দেখা যায়। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, দেহগুলির মধ্যে গ্রাম পঞ্চায়েতের এক সদস্যও রয়েছেন। এটি রাজনৈতিক কোনও খুন নাকি পারিবারিক কোনও শত্রুতা, তা এখনও স্পষ্ট নয়। গ্রামে ব্যাপক উত্তেজনা রয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে রাস্তার ধারে তিনটি দেহ পরপর পড়ে থাকতে দেখা যায়। দাবানলের মতো খবর ছড়িয়ে পড়ে গ্রামে। গোটা গ্রামে কার্যত ভেঙে পড়ে ওই এলাকায়। দেহগুলির অবস্থায় এমন ছিল, তা দেখে শণাক্ত করার উপায় নেই। দেহগুলি ক্ষতবিক্ষত ছিল। দেহগুলি যে গ্রামেরই বাসিন্দাদের, তা মনে করছেন স্থানীয় বাসিন্দারা। এক জনকেই কেবল শণাক্ত করা গিয়েছে, তিনি গ্রাম পঞ্চায়েত সদস্য। বাকিদের নাম পরিচয় এখনও স্পষ্ট করেননি তদন্তকারীরা।

ক্যানিংয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার বোমা-গুলি

খুন করে দেহ ফেলে রাখা হয়েছে, নাকি রাতে ওই এলাকাতেই সংঘর্ষ হয়েছে, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। প্রত্যেকটা দেহে অস্ত্রের কোপ রয়েছে বলে জানা যাচ্ছে।

দেহগুলি উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এলাকা থেকে বুলেট ও বোমা উদ্ধার হয়েছে। ওই এলাকাগুলিকে ইট দিয়ে ঘিরে রাখা হয়েছে।