Canning: ‘মা যখন থাকে না আমার সঙ্গে খারাপ ব্যবহার করে’, সৎ বাবার কুকীর্তি ফাঁস করল নাবালিকা

South 24 Parganas: অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন গাড়ি চালক। বছর ছয়েক আগে বারুইপুর থানা এলাকার এক গৃহবধূর সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়।

Canning: 'মা যখন থাকে না আমার সঙ্গে খারাপ ব্যবহার করে', সৎ বাবার কুকীর্তি ফাঁস করল নাবালিকা
সৎ বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ। ফাইল চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Sep 21, 2021 | 12:19 PM

দক্ষিণ ২৪ পরগনা: এক নাবালিকাকে যৌন নির্যাতনের (Physical Assault) অভিযোগ উঠল তাঁর সৎ বাবার বিরুদ্ধে। দশ বছরের ওই নাবালিকাকে নির্যাতনের অভিযোগে বাবাকে আটকও করেছে পুলিশ। ক্যানিং থানা এলাকার এই ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন গাড়ি চালক। বছর ছয়েক আগে বারুইপুর থানা এলাকার এক গৃহবধূর সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। এরপরই ওই মহিলা স্বামীর ঘর ছেড়ে তাঁর হাত ধরে বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। এদিকে স্বামীকে ছাড়লেও ছোট মেয়েকে রেখে আসতে চাননি অন্য কারও কাছে। মায়ের নতুন সংসারেই থাকতে শুরু করে ওই নাবালিকা। ওই গাড়ি চালককে মহিলা বিয়েও করেন।

কিন্তু এরপরই অভিযোগ উঠতে শুরু করে সৎ মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করেন তিনি। মেয়ে বিষয়টি সকলের কাছে জানায়। মেয়েটির অভিযোগ, জোর করে এই বাবা শারীরিক সম্পর্ক তৈরি করতে বাধ্য করে তাকে। এ নিয়ে প্রকাশ্যে মুখ খুললে, এমনকী মা জানতে মারলেও প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ। ওই নাবালিকার অভিযোগ, “মা যখন থাকে না সেই সময় আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। আবার বলে কেউ জানতে পারলে মেরে ফেলব।”

এরপরই ওই নাবালিকাকে নিয়ে তার মা স্থানীয় মহিলা সমিতিতে যান। নিজের কৃতকর্মের কথা স্বীকারও করে নেন তিনি। এরপরই মহিলা সমিতির সদস্যরা সৎ বাবার কঠোর শাস্তির দাবি জানিয়ে ক্যানিং থানার পুলিশকে বিস্তারিত জানান। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

ওই নাবালিকার মায়ের কথায়, “আমি প্রথমে বহুবার জিজ্ঞাসা করি ও কিছু বলেনি। দেখতাম বাবা ঘরে থাকলেই ও বেরিয়ে চলে যাচ্ছে। এরপর আমি আলাদা করে জানতে চাই। তখন আমাকে বলে, তুমি যখন ঘরে থাকো না আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। আমি সব শুনে ভাবলাম, ওর ঘরে একটা বউ থাকতে আমাকে এনেছে। তারপর আমার মেয়ের সঙ্গে এই অত্যাচার করল! আমি পুলিশকে জানাই।”

আরও পড়ুন: Lungs Transplant in Kolkata: ফুসফুস প্রতিস্থাপনে ইতিহাস কলকাতায়, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে যুবক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla