Bike Accident: ‘ঝড়ের গতিতে রেষারেষি করছিল’, লরিতে ধাক্কা মেরেই রাস্তায় ছিটকে পড়ল ৪ জন, মৃত ৩

Bike Accident:ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃত্যু হয়েছে রাহুল নস্কর, জয় গায়েন, শুভজিৎ লাহা নামে তিন যুবকের। হাসাপাতালে ভর্তি রাকেশ দাস।

Bike Accident: 'ঝড়ের গতিতে রেষারেষি করছিল', লরিতে ধাক্কা মেরেই রাস্তায় ছিটকে পড়ল ৪ জন, মৃত ৩
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 11:47 PM

বামনঘাটা: দুরন্ত গতির বাইকের বলি। বাসন্তী হাইওয়েতে (Basanti Highway) বাইক নিয়ে রেষারেষি করতে গিয়ে পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হল তিন যুবকের। ঘটনায় গুরুতর আহত আরও এক যুবক। দুর্ঘটনাটি ঘটেছে বাসন্তী হাইওয়ের বামনঘাটা বকডোবা এলাকায়। ঘটনাস্থলে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ। মৃত যুবকদের বাড়ি বামন ঘাটাতে বলে জানাচ্ছে পুলিশ। সূত্রের খবর, বামনঘাটা থেকে হেলমেট ছাড়াই দুটি বাইকে চার যুবক রেষারেষি করে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। সেই সময়ই একটি লরির পিছনে সজোড়ে ধাক্কা মারে বাইক দুটি। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে চিত্তরঞ্জন হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃত্যু হয়েছে রাহুল নস্কর, জয় গায়েন, শুভজিৎ লাহা নামে তিন যুবকের। হাসাপাতালে ভর্তি রাকেশ দাস। 

ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা প্রীতম নস্কর বলেন, “আমরা ধাবাতে চা খেতে এসে দেখি অনেক লোক চেঁচামেচি করছে। তাঁদের মুখ থেকেই গোটা ঘটনার কথা শুনি। অকুস্থলে গিয়ে দেখি চার যুবকের মধ্যে তিনজনেই মারা গিয়েছে। আর একজন গুরুতরভাবে জখম হয়েছে। সবাই আমাদের এখানেরই ছেলে। বাইকগুলি প্রচণ্ড দ্রুত গতিতে আসছিল। ওরা রেসিং করছিল বলে জানতে পেরেছি। তখনই একটা বাঁকের মুখে লরিকে ধাক্কা মারে।”  ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়। 

আর এক স্থানীয় বাসিন্দা পিন্টু বলেন, “আমরা চায়ের দোকানে চা খাচ্ছিল। তখনই দুটো বাইককে ঝড়ের গতিতে যেতে দেখি। দেখে মনে হয় প্রায় ১০০ কিলোমিটার প্রতি ঘণ্টারও বেশি গতিতে ছিল গাড়ি দুটি। আমরা তা দেখে নিজেদের মধ্যে আলোচনা করি। ওদের দেখেই বিপদের আশঙ্কা করেছিলাম। তার পাঁচ থেকে ১০ মিনিটের মধ্যেই শুনি দুর্ঘটনার কথা। ছুটে যাই ওই এলাকায়। গিয়ে দেখি রক্তে ভেসে যাচ্ছে গোটা এলাকা। দুটো বাইকই ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়ে গিয়েছে। ও গাড়ি আর দেখে চেনা যাবে না।”