ভোটের আগের রাতে অপসারিত ভাঙড়ের আইসি, স্পর্শকাতর বুথে অভিযান পুলিশের

ভাঙড় থানার আইসি শ্যামা প্রসাদ সাহাকে সরিয়ে তাঁর জায়গায় আনা হল তীর্থেন্দু গাঙ্গুলিকে। তাছাড়া শুক্রবার গভীর রাতেই এলাকার স্পর্শকাতর বুথগুলিতে অভিযান চালাল পুলিশ।

ভোটের আগের রাতে অপসারিত ভাঙড়ের আইসি, স্পর্শকাতর বুথে অভিযান পুলিশের

ভাঙড়: বাংলার চতুর্থ দফার ভোট (Fourth Phase Election) রয়েছে শনিবার। সেই ভোটের ঠিক আগের রাতেই সরানো হল ভাঙড় থানার আইসিকে। ভাঙড় থানার আইসি শ্যামা প্রসাদ সাহাকে সরিয়ে তাঁর জায়গায় আনা হল তীর্থেন্দু গাঙ্গুলিকে। তাছাড়া শুক্রবার গভীর রাতেই এলাকার স্পর্শকাতর বুথগুলিতে অভিযান চালাল পুলিশ।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের বেশ কিছু এলাকায় ভোটের সময় অশান্তি ছড়াতে দেখা গিয়েছে। কিন্তু শনিবার ভোটের দিন যাতে নির্বিঘ্নে ভোট প্রক্রিয়া সম্পন্ন হয়, শান্তিপূর্ণভাবে মিটে যায় ভোটপ্রক্রিয়া সেই লক্ষ্যে রাতেই অভিযান শুরু করল পুলিশ। শুক্রবার ভোটের ঠিক আগের দিন রাতে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসপি ক্রাইম-সহ কাশিপুর থানার ওসি ও অন্যান্য পুলিশ আধিকারিকের উপস্থিতিতে স্পর্শকাতর ও অতিস্পর্শকাতর বুথগুলিতে অভিযান চালানো হল।

আরও পড়ুন: প্রণয়ঘটিত কারণে খুন খেজুরির সেই বিজেপি কর্মী? ধৃত ২

প্রসঙ্গত, পুলিশের কাছে খবর ছিল বেশ কিছু এলাকায় দুষ্কৃতীরা ভোটের দিন সকালে সমস্যা করতে পারে। পাশাপাশি রাতেও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ মিলেছে। এই প্রেক্ষিতে মধ্যরাতের এই পুলিশি অভিযান। নিরবিছিন্ন ও শান্তিপূর্ণ নির্বাচন করাই পুলিশ ও প্রশাসনের মূল লক্ষ্য বলে জানান শীর্ষ কর্তারা।

Click on your DTH Provider to Add TV9 Bangla