দলীয় কর্মীকে গ্রেফতার, রাতভর থানার সামনে বসে বিক্ষোভ বিজেপি প্রার্থীর!

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) পুরনো মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক বিজেপি (Bengal BJP) নেতা-সহ ৪ জনকে আটক করার প্রতিবাদে মঙ্গলবার গভীর রাত থেকে ডায়মন্ড হারবার (Diamond Harbour) থানার সামনে বিক্ষোভ।

দলীয় কর্মীকে গ্রেফতার, রাতভর থানার সামনে বসে বিক্ষোভ বিজেপি প্রার্থীর!
নিজস্ব চিত্র

ডায়মন্ড হারবার: পুরনো মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক বিজেপি (Bengal BJP) নেতা-সহ ৪ জনকে আটক করার প্রতিবাদে মঙ্গলবার গভীর রাত থেকে ডায়মন্ড হারবার (Diamond Harbour) থানার সামনে অবস্থান বিক্ষোভে বসলেন ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার (Dipak Halder)। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) উত্তেজনা।

বুধবার সকাল থেকে ডায়মন্ড হারবার থানার সামনে শতাধিক বিজেপি কর্মী সমর্থকদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে। পরিস্থিতি স্বাভাবিক করতে দফায় দফায় দীপক হালদারকে ডেকে কথা বলেন ডায়মন্ড হারবার থানার আইসি সুজন রায়। কিন্তু দীপকবাবু তাঁর সিদ্ধান্তে অনড়। তার দাবি, ভোট শেষ হতেই রাজনৈতিক সন্ত্রাস শুরু করে দিয়েছে তৃণমূল।

মঙ্গলবার ভোট চলাকালীন পরিকল্পিতভাবে এলাকা থেকে বিজেপির মন্ডল সভাপতি প্রদ্যুৎ মন্ডল ও দুই বিজেপি কর্মীকে পুরনো একটি মামলার দোহাই দিয়ে আটক করে নিয়ে আসে ডায়মন্ড হারবার থানার পুলিশ। এছাড়া আরও দুই কর্মীকে এলাকা থেকে আটক করে নিয়ে আসে পারুলিয়া উপকূল থানার পুলিশ।

আরও পড়ুন: দেখে মনে হবে উচ্চপদস্থ কর্তা, বিমানবন্দর থেকে ফিরছিলেন, ব্যাগ খুলতেই বেরিয়ে পড়ল বাংলায় ‘ভোট হিংসা’ যাবতীয় সূত্র

ঘটনার খবর চাউর হতেই জোর উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকার বিজেপির নেতা, কর্মী সমর্থকদের মধ্যে। ভোট প্রক্রিয়া শেষ করে রাতে ডায়মন্ড হারবার থানায় হাজির হন বিজেপি প্রার্থী দীপক হালদার। আইসি সুজন রায়ের সঙ্গে কথা বলে বিজেপির নেতা সহ চার কর্মীকে ছেড়ে দেওয়ার ব্যাপারে কোনো সুরাহা না মেলায়, বাধ্য হয়ে থানার সামনে অবস্থান বিক্ষোভে বসেন প্রার্থী।

Click on your DTH Provider to Add TV9 Bangla