Woman Body Recovered: বিয়ের জন্য পালিয়ে গিয়েছিলেন তরুণী, সপ্তাহ ঘুরতেই উদ্ধার পচাগলা দেহ

Woman Body Recovered: সাদ্দাম নামে এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার। খুনের অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

Woman Body Recovered: বিয়ের জন্য পালিয়ে গিয়েছিলেন তরুণী, সপ্তাহ ঘুরতেই উদ্ধার পচাগলা দেহ
উদ্ধার তরুণীর পচা-গলা দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2022 | 10:36 AM

ডায়মণ্ড হারবার: বিয়ের টোপ দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ডায়মণ্ড হারবারের উস্থি থানা এলাকার ঘটনা। তরুণী বাড়ি থেকে চলে গিয়েছিলেন কয়েক দিন আগেই। সপ্তাহ ঘুরতেই উদ্ধার হল সেই তরুণীর পচা গলা দেহ। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তরুণীর পরিবারের তরফে উস্থি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের অভিযোগ, বিয়ের টোপ দিয়ে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে সাইমা খাতুন নামে তরুণীকে। অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম পিয়াদা। আপাতত তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, সাইমা খাতুনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল সাদ্দাম নামে ওই যুবকের। দক্ষিণ ২৪ পরগনা জেলার উস্তি থানার শেরপুর এলাকার বাসিন্দা ওই তরুণী। সপ্তাহ খানেক আগে বাড়ি থেকে বেরিয়ে যান সাইমা। পরিবারের দাবি, সাদ্দাম বিয়ে করার কথা বলেছিলেন। সে কথা শুনেই বাড়ি থেকে বেরিয়ে যান সাইমা। এরপর আর বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার বিকেলে মাঠের মাঝে পড়ে থাকতে দেখা যায় সাইমার পচা গলা দেহ।

পরিবারের তরফে জানানো হয়েছে, কয়েকদিন বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন তরুণীর পরিবারের লোকজনেরা। কোনও খবর না পেয়ে শেষ পর্যন্ত উস্থি থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে। এরপর বৃহস্পতিবার দুপুরে মাঠে কাজ করার সময় স্থানীয় বাসিন্দাদের চোখে পড়ে তরুণীর পচাগলা দেহ।

এলাকার বাসিন্দাদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যায় উস্থি থানার পুলিশ। সেখান থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ডায়মণ্ড হারবার হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। খবর যায় তরুণীর পরিবারের কাছেও। সাদ্দাম ও তাঁর পরিবারের লোকজনের খোঁজ চালাচ্ছে পুলিশ।