Mahestala woman harassment: ফাঁকা ঘরে ঢুকে ৫০ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ মহেশতলায়, গ্রেফতার প্রতিবেশী যুবক

Maheshtala: জানা গিয়েছে, ওই মহিলা বাড়িতে একাই থাকতেন। স্বামী মারা গিয়েছে বেশ কয়েকদিন আগে। মহিলার একটি ছেলে রয়েছেন। তবুও কাজের সূত্রে বাইরে থাকেন তিনি।

Mahestala woman harassment: ফাঁকা ঘরে ঢুকে ৫০ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ মহেশতলায়, গ্রেফতার প্রতিবেশী যুবক
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2022 | 1:59 PM

মহেশতলা: পঞ্চাশ বছরের এক মহিলাকে ধর্ষণের অভিযোগ। পরে তাঁকে গলা টিপে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল বলে খবর। ইতিমধ্যে ঘটনায় গ্রেফতার হয়েছে এক যুবককে। দক্ষিণ ২৪ পরগনার (South 24 pargana) মহেশতলা (Maheshtala) এলাকার ঘটনা।

জানা গিয়েছে, ওই মহিলা বাড়িতে একাই থাকতেন। স্বামী মারা গিয়েছে বেশ কয়েকদিন আগে। মহিলার একটি ছেলে রয়েছেন। কাজের সূত্রে বাইরে থাকেন তিনি।

অভিযোগ, মঙ্গলবার রাত্রিবেলা পাড়ারই এক যুবক মদ্যপ অবস্থায় ওই মহিলার বাড়িতে ঢোকে। এরপর গলা টিপে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। পরে বেশ কিছুক্ষণ মহিলা নিজের ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন বলে জানায় স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশ। পুলিশ ওই মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থার অবনতি হওয়ায় বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছে মহিলা। পুলিশ বৃদ্ধার ঘর থেকে পরনে থাকা জামা ও কাপড় বিছানার চাদর সহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

এরপরই উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়িতে থাকা দুটি মোটর বাইক ভাঙচুর করে। পাশাপাশি বাড়ির জানালার বেশ কিছু কাচ ভেঙে দেওয়া হয়। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে মহেশতলা থানার পুলিশ। স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘আমরা দেখছি ওই ছেলেটা এসে ধর্ষণ করে বাইরে চলে গেছে। তারপর পুলিশকে বলেছি। পুলিশ আসার পর আমরা বাড়ি এসে দেখি ওনার গলা থেকে রক্ত বের হচ্ছে। শরীরে জামা কাপড় নেই। নাক দিয়েও রক্ত বের হচ্ছে। আমরা প্রথমে ভেবেছিলাম মারা গিয়েছে। তারপর দেখি নিশ্বাস নিচ্ছে। সঙ্গে-সঙ্গে আমরা ওনাকে হাসপাতালে নিয়ে পৌঁছই।’