Primary school Teacher: লজেন্স খাওয়ানোর নাম করে একাধিক ছাত্রীকে ‘যৌন হেনস্থা’, গ্রেফতার প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক

Primary school Teacher: “উনি মাস্টার হওয়ার যোগ্য নন। যাঁরা বাচ্চাদের নাম করে এসব করে তাঁরা কীরকম মাস্টার?”, তীব্র ক্ষোভ প্রকাশ নির্যাতিতার বাবার।

Primary school Teacher: লজেন্স খাওয়ানোর নাম করে একাধিক ছাত্রীকে 'যৌন হেনস্থা', গ্রেফতার প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক
প্রতীকী চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 23, 2022 | 8:32 PM

ডায়মন্ড হারবার: কিছুদিন আগে টিউশানি পড়ানোর নাম করে এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছিস গৃহশিক্ষকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছিল বাঁকুড়ায় (Bankura)। গ্রেফতার করা হয় গৃহশিক্ষককে। এবার কার্যত একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল দক্ষিণ ২৪ পরগনা জেলার উস্তি এলাকায়। এ ক্ষেত্রে আবার স্কুলের একাধিক ছাত্রীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন (Physical Harassment) করার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এতদিন ঘটনার কথা আড়ালে থাকলেও মঙ্গলবার চতুর্থ শ্রেণির এক নির্যাতিতা ছাত্রীর পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ জানান। তাতেই প্রধান শিক্ষকের কুকীর্তির কথা সামনে আসে। 

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে দীর্ঘদিন থেকেই স্কুলের একাধিক ছাত্রীকে যৌন হেনস্থা করেছেন ওই শিক্ষক। ইতিমঘ্যেই তাঁর বিরুদ্ধে পসকো আইনে মামলাও রুজু হয়েছে। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত প্রধান শিক্ষককে। বুধবার ধৃতকে ডায়মন্ড হারবার (Diamond Harbour) মহকুমা আদালতে তোলা হয়।  তাঁর ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

এই খবরটিও পড়ুন

ঘটনা প্রসঙ্গে নির্যাতিতার বাবা বলেন, “আমরা আগেও এরকম অনেক খবর পেয়েছি। কিন্তু ধরতে পারিনি বলে মাস্টারমশাইকে কিছু বলিনি। এখন ধরে ফেলেছি। ওনার কড়া শাস্তির দাবি জানাচ্ছি। পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই মাস্টার আর কোনও জায়গায় যেন চাকরি না পান। উনি মাস্টার হওয়ার যোগ্য নন। যাঁরা বাচ্চাদের নাম করে এসব করে তাঁরা কীরকম মাস্টার?” ওই স্কুলের পরিচালন সমিতির সম্পাদক বলেন, “হেড মাস্টারের বিরুদ্ধে ছাত্রীদের উপরে নির্যাতনের অভিযোগ উঠেছে। ছাত্রীদের লজেন্স খাওয়ানোর নাম করে ঘরে ডেকে নির্যাতন চালাত। ছাত্রীদের পরিবারের লোকেরা আমাদের এ কথা জানান। এরপরই আমরা স্কুলে যাই। থানায় অভিযোগ জানানো হয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla