Krishna Kalyani: ‘ভেবেছিল গাড়িতে আছি… প্রাণনাশের ষড়যন্ত্র’, দুর্ঘটনার পরই বিস্ফোরক কৃষ্ণ কল্যাণী

Krishna Kalyani: শনিবার ভোরে দুর্ঘটনার মুখে পড়ে রায়গঞ্জের বিধায়কের গাড়ি। তবে, বিধায়ক ওই গাড়িতে ছিলেন না।

Krishna Kalyani: 'ভেবেছিল গাড়িতে আছি... প্রাণনাশের ষড়যন্ত্র', দুর্ঘটনার পরই বিস্ফোরক কৃষ্ণ কল্যাণী
দুর্ঘটনার কবলে কৃষ্ণ কল্যাণীর গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 10:25 AM

রায়গঞ্জ : ট্রেনে চেপে কলকাতা থেকে ফিরছিলেন বিধায়ক। সকালেই পৌঁছনোর কথা ছিল স্টেশনে। তার আগেই ঘটে গিয়েছে ভয়াবহ দুর্ঘটনা। যে গাড়িতে তাঁর ফেরার কথা ছিল, সেই গাড়িতেই সজোরে ধাক্কা মারে একটি লরি। ভোর রাতে ওই দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর গাড়ি। সেই ঘটনা আসলে প্রাণনাশের ষড়যন্ত্র বলে দাবি করলেন বিধায়ক। রায়গঞ্জে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এটা রাজনৈতিক ষড়যন্ত্র। এমন হিংস্র রাজনীতির নিন্দা করি।

শুক্রবার রাতে কলকাতা থেকে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন কৃষ্ণ কল্যাণী। শনিবার সকালে মালদহ নামার কথা ছিল তাঁর। তাঁকে আনতেই রায়গঞ্জ থেকে গাড়িটি রওনা হয়েছিল মালদহের দিকে। গাজোলের কাছেই ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আচমকা বেপরোয়া গতিতে আসা একটি লরি পিছন থেকে ধাক্কা মারে বিধায়কের গাড়িতে। আহত হন গাড়িতে থাকা দু’জন। লরির চালককে ইতিমধ্যে আটক করেছে পুলিশ। এই ঘটনাকে নিছক দুর্ঘটনা বলে মানতে রাজি নন বিধায়ক।

ঘটনার পর রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে আহতদের। ট্রেন থেকে নেমেই তড়িঘড়ি ছুটে যান বিধায়ক। তিনি জানিয়েছেন, শনিবার ৪ টে ৫০ মিনিটে দুর্ঘটনাটি ঘটে। তাঁর দাবি, ওই সময়ে ট্রাফিক ছিল খুব ধীরগতির। সামনে কোনও দুর্ঘটনা ঘটায় গাড়ির ভিড় ছিল সেখানে। তার মধ্য়ে কী ভাবে একটি লরি এমন সজোরে ধাক্কা মারল, তা নিয়েই প্রশ্ন তুলেছেন বিধায়ক।

তিনি বলেন, ‘ওরা ভেবেছিল আমি গাড়িতে আছি। আসলে আমার প্রাণনাশের ষড়যন্ত্র করা হয়েছিল।’ গাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তাঁর দাবি, আয়কর পাঠানোর হুমকি দেওয়া হয়েছে তাঁকে। ইডি, সিবিআই-এর হুমকিও শুনেছেন তিনি। বিধায়কের কথায়, আয়কর এলে আমি জবাব দিয়ে দেব। ইডি-সিবিআইকেও জবাব দিয়ে দেব। কিন্তু এমন হিংস্ত্র রাজনীতির নিন্দা করি।

উল্লেখ্য, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর রাজনৈতিক অবস্থান নিয়ে সম্প্রতি জল্পনা তৈরি হয়েছে। বিজেপির টিকিটে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন তিনি। নির্বাচনের পর তাঁকে তৃণমূলের পতাকা নিতে দেখা যায়। তবে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, খাতায়-কলমে এখনও বিজেপিরই বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

বিধায়কের অভিযোগ প্রসঙ্গে বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী বলেন, ‘ওঁর এই ধরনের কথা বলার অভ্যাস আছে।’ তাঁর দাবি, ওনার প্রাণনাশের কোনও ইচ্ছা বা আকাঙ্খা বিজেপির নেই। সাংসদের কথায়, ‘ওঁর শত্রু কারা, সে কথা সবাই জানে। তাই হুমকি দিতে হলে তারাই দেবে।’