Krishna Kalyani’s Car Accident: পিছন থেকে সজোরে লরির ধাক্কা, ভয়াবহ দুর্ঘটনার মুখে বিধায়ক কৃষ্ণ কল্যাণীর গাড়ি

Krishna Kalyani's Car Accident: দুর্ঘটনায় আহত হয়েছেন দু'জন। তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

Krishna Kalyani's Car Accident: পিছন থেকে সজোরে লরির ধাক্কা, ভয়াবহ দুর্ঘটনার মুখে বিধায়ক কৃষ্ণ কল্যাণীর গাড়ি
দুর্ঘটনার মুখে বিধায়কের গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 9:20 AM

রায়গঞ্জ :  ভয়াবহ দুর্ঘটনার মুখে রায়গঞ্জের বিধায়ক তথা ও বিধানসভার পিএসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর গাড়ি। শনিবার ভোরে মালদহের গাজোলের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। তবে গাড়িতে তখন বিধায়ক ছিলেন না। একটি লরি পিছন দিক থেকে এসে ধাক্কা মারে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। গাড়িতে থাকা দু’জন আহত হয়েছেন। তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

এ দিন ভোরে বিধায়ককে স্টেশন থেকে আনতেই গাড়িটি মালদহ যাচ্ছিল বলে জানা গিয়েছে। বিধায়ক পদাতিক এক্সপ্রেসে কলকাতা থেকে ফিরছিলেন। পদাতিক এক্সপ্রেস রায়গঞ্জে থামে না, তাই মালদহ হয়েই আসতে হয়। সেখানে যাওয়ার পথেই এই ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। আহতদের সঙ্গে কথা বলতে বিধায়ক নিজে হাসপাতালে যাচ্ছেন বলে সূত্রের খবর।

কয়েকদিন আগেই দুর্ঘটনার কবলে পড়েছিল শুভেন্দু অধিকারীর কনভয়। একই মাসে পরপর দু’বার দুর্ঘটনার মুখে পড়েছে বিরোধী দলনেতার কনভয়।

প্রথমে পূর্ব মেদিনীপুরে ও পরে কলকাতার কালিকাপুরের কাছে দুর্ঘটনা ঘটেছে। কালিকাপুরে শুভেন্দুর কনভয়ে থাকা পুলিশের গাড়িতে লরির ধাক্কা লাগে। লরির চালককে গ্রেফতার করে পুলিশ। এর আগে চলতি মাসের শুরুতে মরিশদায় আরও একবার দুর্ঘটনার কবলে পড়ে কনভয়ে থাকা আরও একটি গাড়ি। শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসাররা ছিলেন সেই গাড়িতে। সে ক্ষেত্রেও একটি বেপরোয়া লরি ধাক্কা মেরেছিল গাড়িতে। বিরোধী দলনেতার কনভয়ে পরপর একই ঘটনায় রাজনৈতিক তরজাও সামনে এসেছে।

উল্লেখ্য, সম্প্রতি দলবদলের বিতর্কে শিরোনামে এসেছেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তাঁকে প্রকাশ্যে তৃণমূলের পতাকা হাতে নিতে দেখা গেলেও বিধানসভার স্পিকার জানিয়েছেন, খাতায়-কলমে তিনি বিজেপিরই বিধায়ক। তাঁকে সম্প্রতি পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। এরপরই বিজেপি বিধায়কেরা তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর বিরুদ্ধে দলবদলের অভিযোগের শুনানিও শুরু হয়েছে বিধানসভায়।