Fox Attack: বড়ঞাতে শেয়ালের কামড়ে আহত ৪ জন, আতঙ্কে গ্রামবাসীরা

Fox Attack: বড়ঞাতে শিয়ালের কামড়ে আহত ৪ জন। আতঙ্ক ছড়িয়েছে গোটা গ্রামে।

Fox Attack: বড়ঞাতে শেয়ালের কামড়ে আহত ৪ জন, আতঙ্কে গ্রামবাসীরা
আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 22, 2022 | 10:44 AM

মুর্শিদাবাদ : চৌকি গ্রামে ‘তাদের’ উৎপাত। রাত হলেই শোনা যেত হুক্কা-হুয়া ডাক। এবার একেবারে কাঁধে নিঃশ্বাস ফেলল তারা। মানুষের কাছ ঘেঁষেই সেখানে বসবাস শেয়ালের। তবে আগে এরকম ঘটনা ঘটেনি সেইভাবে। এবার সরাসরি গ্রামবাসীদের উপর হামলা চালাল শেয়াল। শেয়ালের হানায় গুরুতর জখম হলেন চার গ্রামবাসী। মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার অন্তর্গত চৌকি গ্রামের ঘটনা। সোমবার সন্ধেয় রাস্তায় গ্রামবাসীদের সঙ্গে দেখা এক শেয়াল বাবাজির।

জানা গিয়েছে, গতকাল সন্ধেবেলা রাস্তার ধারে দাঁড়িয়েছিলেন চার গ্রামবাসী। সেই সময়ই তাঁদের উপর আচমকা হামলা চালায় শেয়াল বাবাজি। এই ঘটনায় গুরুতর জখম হন চারজন। আহতদের মধ্যে রয়েছেন ভগীরথ দাস ও সমীরণ চৌধুরী। আহত অবস্থায় তাঁদের কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁদের শরীরের একাধিক জায়গায় গুরুতর আঘাত লেগেছে। গ্রামের রাস্তায় শেয়ালের আক্রমণে আতঙ্ক ছড়িয়েছে গ্রাম জুড়ে।

এক স্থানীয় বাসিন্দা রাজেন্দ্র প্রসাদ নাথ জানিয়েছেন, ‘গতকাল মাঠে ঘাস কাটতে গিয়েছিলেন কয়েকজন। বিকেল ৫ টা নাগাদ তাঁদের উপর একটা শেয়াল আক্রমণ করে। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। আর একজনকে প্রাথমিক চিকিৎসা করানোর পর ছেড়ে দেওয়া হয়েছে।’ তিনি বলেছেন, ‘একজনের মাথা থেকে মাংস তুলে নিয়েছে শেয়াল। আর একজনের মুখে, ঘাড়ে আঁচড় দিয়েছে।’ স্থানীয় বাসিন্দারা এই বিষয়ে পুলিশকে জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, প্রোটোকল মেনে শেয়াল ধরার ব্যবস্থা করা হবে। এর আগে শেয়ালের ডাক শোনা গিয়েছে অনেকবার। শেয়ালের উপস্থিতি সম্পর্কেও অবগত গ্রামবাসীরা। তবে অতর্কিতে এরকম হামলা হবে তা কল্পনা করতে পারেননি গ্রামবাসীরা। এই ঘটনায় গ্রাম জুড়ে ছড়িয়েছে আতঙ্ক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla