শখ মেটাতে নিজের ঘরেই সিঁদ কাটল ছেলে, থানায় অভিযোগ দায়ের বাবার

 লকডাউনের জেরে শেষে ওখানেই আটকে যান তাঁরা। গত ২০ ফেব্রুয়ারি নিজেদের বাড়িতে ফিরে আগরওয়াল দম্পতি দেখেন তাঁদের সোনা(Gold) রুপোর (silver) সব জিনিস উধাও।

শখ মেটাতে নিজের ঘরেই সিঁদ কাটল ছেলে, থানায় অভিযোগ দায়ের বাবার
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 11:42 PM

হাওড়া: শখ দামী বাইক, মোবাইলের। কিন্তু বিনা রোজগারে তা কি সম্ভব! অগত্যা নিজের ঘরেই সিঁদ কাটল (Stealing) ছেলে। সোনা(Gold) রুপো (Silver) সহ প্রায় ৬ লাখ টাকার জিনিস চুরি করে পুলিশের জালে ধরা পড়ল ঋষভ আগরওয়াল ও তাঁর আত্মীয় অঙ্কিত আগরওয়াল। সোমবার গোলাবাড়ি এলাকা থেকে অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত ঋষভের পরিবারের অভিযোগ, করোনাকালে স্বামী-স্ত্রী মিলে ওড়িশার রাউরকেল্লায় চলে যান। লকডাউনের জেরে শেষে ওখানেই আটকে যান তাঁরা। গত ২০ ফেব্রুয়ারি নিজেদের বাড়িতে ফিরে আগরওয়াল দম্পতি দেখেন তাঁদের সোনা (Gold) রুপোর সব জিনিস উধাও। তখনই সমস্ত সন্দেহ গিয়ে পড়ে নিজের ছেলের উপর। সঙ্গে সঙ্গেই থানায় অভিযোগ দায়ের করেন ঋষভের বাবা বিকাশ আগরওয়াল।

আরও পড়ুন: বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক! আমবাগানে এই অবস্থাতেই মিলল যুবকের দেহ

গত সোমবার, ঋষভ ও তাঁর সঙ্গী অঙ্কিতকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদের পর অঙ্কিতের কালীতলার বাড়ি থেকে উদ্ধার হয় সমস্ত চোরাই সামগ্রী। জেরায় ঋষভ জানান, দামি বাইক (Bike), মোবাইল (Mobile) কেনার জন্যেই বাবা-মায়ের অনুপস্থিতিতে নিজের বাড়িতেই চুরি করেন তাঁরা। কিন্তু, চোরাই জিনিস বিক্রি করতে পারেননি।

বুধবার সকালে, দুই অভিযু্ক্তকে হাওড়া আদালতে তোলা হলে তাঁদের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। অন্যদিকে অঙ্কিতকে পাঁচ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। বুধবার হাওড়া সিটি পুলিশের এসিপি নর্থ অমিত কুমার সাউ জানান, অভিযোগ পাওয়ার মাত্র তিন দিনের ভিতরেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। এর পেছনে আর কোনও চক্র আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।