Shooting In Russia: রাস্তায় বন্দুক হাতে তাণ্ডব ৬৬ বছরের বৃদ্ধের, তিনজনকে মেরে আত্মঘাতী

Shooting In Russia: রাস্তায় বন্দুক উচিয়ে হামলা ৬৬ বছরের বৃদ্ধের। এই ঘটনায় বন্দুকবাজ সহ ৪ জন মারা গিয়েছেন।

Shooting In Russia: রাস্তায় বন্দুক হাতে তাণ্ডব ৬৬ বছরের বৃদ্ধের, তিনজনকে মেরে আত্মঘাতী
ছবি সৌজন্যে: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 25, 2022 | 2:00 PM

মস্কো: ব্যস্ত রাস্তা। চারপাশ দিয়ে যাচ্ছে গাড়ি। সেই ব্যস্ততার মধ্যেই বন্দুক উচিয়ে এগিয়ে আসছেন এক ব্যক্তি। ভিডিয়ো ফুটেজে বয়স ধরা পড়ছে না। তবে বন্দুকে উচিয়ে পরপর গুলি করেন ব্যক্তি। তিনজনের উপর গুলি চালায় সেই ব্যক্তি। রাশিয়ার দক্ষিণের শহর ক্রিমস্কে বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে। সেখানকার স্থানীয় আধিকারিকরা জানিয়েছেন, ৬৬ বছরের এক বৃদ্ধ পরপর তিনজনকে গুলি করেন। তারপর নিজেকেও গুলি করেন ওই বৃদ্ধ।

এই ঘটনার পরই তদন্তে নেমেছে রাশিয়ার তদন্তকারী কমিটি। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি প্রকাশ করে সেই তদন্তকারী দল জানিয়েছে, অভিযুক্ত বৃদ্ধ যে তিনজনের উপর গুলি চালিয়েছে তাঁদের মধ্যে দু’জনের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল বলে জানিয়েছে তদন্তকারী দল। তদন্তকারী সংস্থার তরফে প্রাথমিক তদন্তের পর জানানো হয়েছে, ব্যক্তিগত শত্রুতার কারণেই ওই দুই ব্যক্তির উপর গুলি চালিয়েছে অভিযুক্ত ব্যক্তি। তবে তৃতীয় ব্যক্তির পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। এই ঘটনায় একজন আহত হয়েছে বলেও জানা গিয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বন্দুকবাজের হামলার ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়ো ফুটেজ শেয়ার করেছেন। তবে টিভি৯ বাংলা এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। এই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক ব্যক্তি বন্দুক হাতে এগিয়ে আসছে। হাঁটতে হাঁটতে মাটিতে পড়ে থাকা ব্য়ক্তিদের উদ্দেশে গুলি চালান তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla