‘অনেকদিন সেক্স করিনি’, গুগল প্রতিষ্ঠাতার স্ত্রী-এর সঙ্গে কেমন সম্পর্ক ছিল ইলন মাস্কের?

Elon Musk: গুগলের সহ-প্রতিষ্ঠাতা, ধনকুবের সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে কী সম্পর্ক ছিল ইলন মাস্কের? কী জানালেন 'টেসলা' ও 'স্পেসএক্স' সংস্থার সিইও?

'অনেকদিন সেক্স করিনি', গুগল প্রতিষ্ঠাতার স্ত্রী-এর সঙ্গে কেমন সম্পর্ক ছিল ইলন মাস্কের?
গুগল সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ নিয়ে কী বললেন ইলন মাস্ক?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 4:56 PM

ওয়াশিংটন: দীর্ঘতম ধরে তিনি যৌনমিলনে লিপ্ত হননি। গুগলের সহ-প্রতিষ্ঠাতা, ধনকুবের সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে যৌন সম্পর্কের যাবতীয় অভিযোগ অস্বীকার করলেন ‘টেসলা’ ও ‘স্পেসএক্স’ সংস্থার সিইও ইলন মাস্ক। এই বিষয়ে একটি সাম্প্রতিক সংবাদ প্রতিবেদনকে তিনি উড়িয়ে দিয়ে দাবি করেছেন ওই প্রতিবেদন একেবারেই ভিত্তিহীন। টুইট করে ওই প্রতিবেদন সম্পর্কে মাস্ক বলেছেন, “এটা টোটাল বুলশি*। সের্গেই এবং আমি ভাল বন্ধু। গত রাতেও একসঙ্গে একটা পার্টিতে ছিলাম আমরা।”

সম্প্রতি এক মার্কিন সংবাদ প্রতিবেদনে অভিযোগ করা হয়েছিল, ইলন মাস্কের সঙ্গে নিকোল শানাহানের অবৈধ সম্পর্কের জেরেই বিবাহ বিচ্ছেদ ঘটেছিল গুগল সংস্থার সহ-প্রতিষ্ঠাতার। প্রতিবেদনে বলা হয়েছিল, ২০২১ সালের সেপ্টেম্বরে গায়িকা গ্রিমসের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল ইলন মাস্কের। তারপরই গুগলের সহ প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী-এর সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল। ওই অবৈধ সম্পর্কের জন্যই বিবাহ বিচ্ছেদ হয় সের্গেই ব্রিনের। স্বাভাবিকভাবেই, এই সংবাদ প্রতিবেদন নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়ায়।

তবে, এই সকল অভিযোগই উড়িয়ে দিয়েছেন মাস্ক। তাঁর দাবি, নিকোল শানাহানের সঙ্গে গত তিন বছরে তাঁর মাত্র দুই বার দেখা হয়েছে। তাও, অন্যান্য ব্যক্তিদের উপস্থিতিতে। সেই সাক্ষাত একেবারেই রোমান্টিক ছিল না বলেই দাবি করেছেন মাস্ক। টুইটে মাস্ক লিখেছেন, “আমি নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি। দুবারই আশেপাশে অনেক লোকজন ছিল। রোমান্টিক কিছু ঘটেনি।” সের্গেই ব্রিন তাঁর কত ভাল বন্ধু, তা বোঝাতে ব্রিনের সঙ্গে পার্টি করার একটি ছবিও প্রকাশ করেছেন তিনি। দাবি করেছেন, ছবিটি সাম্প্রতিক। ইলন মাস্ক আরও দাবি করেছেন, ওই সংবাদমাধ্যমের পক্ষ থেকে এর আগেও বহুবার তাঁর “চরিত্র হননের” চেষ্টা করা হয়েছে। এই ক্ষেত্রেও তাই করার চেষ্টা করেছে তারা।

মাস্কের আরও দাবি, সংবাদ প্রতিবেদনটি একেবারেই একপাক্ষিক। যাঁদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, তাদের কারোর সাক্ষাৎকার পর্যন্ত নেওয়া হয়নি! কাজেই, তাদের বক্তব্য ওই সংবাদ প্রতিবেদনে তুলে ধরা হয়নি। পুরোপুরি মনগড়া কাহিনি লেখা হয়েছে। এরপরই আরও এক টুইটে ইলন মাস্ক দাবি করেছেন, নিকোল শানাহানের সঙ্গে তো নয়ই, বস্তুত কারোর সঙ্গেই দীর্ঘসময় ধরে তিনি যৌনমিলনে লিপ্ত হননি। এই নিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন ‘টেসলা’ ও ‘স্পেসএক্সের’ সিইও। প্রসঙ্গত, মাত্র কয়েক সপ্তাহ আগেই বেশ কয়েকটি সংবাদ প্রতিবেদনে দাবি করা হয়েছিল, ২০২১ সালের নভেম্বর মাসে শিভন জিলিস নামে নিউরালিঙ্ক সংস্থার এক কার্যনির্বাহী অফিসারের গর্ভে ইলন মাস্কের যমজ সন্তান জন্ম নিয়েছিল।

ইলন মাস্কের মতে, তাঁর উপর মাত্রাতিরিক্ত মনোযোগ দেওয়া হচ্ছে। বিষয়টি তাঁর একেবারেই পছন্দ নয়, তাও গোপন করেননি তিনি। মাস্ক বলেছেন, “দুর্ভাগ্যবশত, আমার সম্পর্কে তুচ্ছ নিবন্ধগুলিতেও মানুষ প্রচুর ক্লিক করেন। তবে, সভ্যতার জন্য প্রয়োজনীয় জিনিসগুলি বিকাশ করার জন্য যাতে মাথা নিচু করে কাজ করতে পারি, তার জন্য আমি যথাসাধ্য চেষ্টা করব।”