Elon Musk: শেষে কিনা বন্ধুর বউয়ের সঙ্গেই…. ইলন মাস্কের কারণেই বিয়ে ভাঙে গুগল প্রতিষ্ঠাতার?

Elon Musk: ওয়াল স্ট্রিটের প্রতিবেদনেও দাবি করা হয় যে, ২০২১ সালের ডিসেম্বরের শুরুর দিকেই ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নিকোল। মায়ামিতে আর্ট বাসেল অনুষ্ঠান থেকেই সম্পর্কের সূত্রপাত।

Elon Musk: শেষে কিনা বন্ধুর বউয়ের সঙ্গেই.... ইলন মাস্কের কারণেই বিয়ে ভাঙে গুগল প্রতিষ্ঠাতার?
ইলন মাস্ক এবং সার্গেই ব্রান ও তাঁর স্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 1:42 PM

ওয়াশিংটন: বিতর্ক যেন পিছুই ছাড়ে না ইলন মাস্কের। হঠাৎ করে টুইটার কিনে নেওয়ার সিদ্ধান্ত থেকে ছেলের অদ্ভুত নাম, তিনি যাই-ই করেন, তা নিয়েই চর্চা-বিতর্ক শুরু হয়। তবে এবারের জল্পনা চাঞ্চল্যকর। সম্প্রতিই ওয়াল স্ট্রিট জার্নালের একটি প্রতিবেদনে দাবি করা হয়, গুগলের প্রতিষ্ঠাতা সার্গেই ব্রিনের স্ত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন ইলন মাস্ক। এই খবর চাউর হতেই শোরগোল পড়ে যায়। টেসলা কর্তার ভাল বন্ধু হিসাবেই পরিচিত সার্গেই। শেষে কিনা বন্ধুর স্ত্রীর সঙ্গেই…

ওয়াল স্ট্রিট জার্নালের ওই প্রতিবেদন নিয়ে শোরগোল শুরু হলেও, বেশিক্ষণ তা জিইয়ে রাখতে দেননি ইলন মাস্ক। তিনি টুইট করে জানান, এই দাবি সম্পূর্ণ ভুল। কোটিপতি সার্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহ্য়ানের সঙ্গে তাঁর কোনও সম্পূর্ণ নেই। টেসলা কর্তা টুইটে বলেন, “সম্পূর্ণ বাজে কথা। সার্গেই ও আমি ভাল বন্ধু। গতকাল রাতেই আমরা এক পার্টিতে একসঙ্গে ছিলাম! আমি নিকোলকে বিগত তিন বছরে মাত্র দুইবার দেখেছি। প্রতিবারই আশেপাশে অনেক লোকজন ছিল। আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই।”

সম্প্রতিই ওয়াল স্ট্রিট জার্নালে যে প্রতিবেদন প্রকাশিত হয়, তাতে বলা হয় যে, নিকোলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার আগে অবধি ইলন মাস্ক ও সার্গেই ব্রিন খুব ভাল বন্ধু ছিলেন। তবে সম্পর্কের কথা জানাজানি হতেই বন্ধুত্বে ছেদ পড়ে। উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসেই গুগলের প্রতিষ্ঠাতা স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। সেই সময় তাঁরা জানিয়েছিলেন ২০২১ সালের ১৫ ডিসেম্বর থেকেই তাঁরা আলাদা থাকছেন। তাঁদের মধ্যে এমন দূরত্ব সৃষ্টি হয়েছে, যা মেটানো সম্ভব নয়।

এদিকে, ওয়াল স্ট্রিটের প্রতিবেদনেও দাবি করা হয় যে, ২০২১ সালের ডিসেম্বরের শুরুর দিকেই ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নিকোল। মায়ামিতে আর্ট বাসেল অনুষ্ঠান থেকেই সম্পর্কের সূত্রপাত। একটি পার্টিতে নাকি মাস্ক হাঁটু গেড়ে সার্গেইয়ের কাছে ক্ষমা চান।

ইলন মাস্ক ও সার্গেই ব্রিনের বন্ধুত্ব দীর্ঘ সময়ের। টেসলার গাড়ি প্রথম বাজারে আসার পর যাদের তা ব্যবহার করার জন্য প্রথম দেওয়া হয়েছিল,তাদের মধ্যে অন্যতম হলেন সার্গেই। ২০০৮ সালে আর্থিক মন্দার সময়ে আবার সার্গেই ইলন মাস্ককে ৫ লক্ষ ডলার দিয়েছিলেন টেসলা সংস্থাকে টিকিয়ে রাখার জন্য।