Bizarre Marriage: ছেলের প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করলেন বাবা!

Ohio: ওই যুবতীর বয়স ২৭ বছর এবং তাঁর স্বামী তথা প্রাক্তন প্রেমিকের বাবার বয়স ৫১ বছর। ২ জনের বয়সের এই বিপুল ফারাক নিয়ে যুবতীর পরিবারে প্রাথমিক ভাবে আপত্তি জানিয়েছিল।

Bizarre Marriage: ছেলের প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করলেন বাবা!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 8:09 PM

ওহিয়ো: স্কুল জীবনে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তখন প্রায়শই তাঁর বাড়ি যেতেন। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্ক ভেঙে যায়। যদিও প্রেমিকের বাড়ি যাওয়ার সূত্রে তাঁর বাবার সঙ্গে আলাপ ছিল। এর পর বাবার প্রাক্তন প্রেমিকার বাবার সঙ্গে বন্ধুত্ব গাঢ় হয়ে ওঠে ওই তরুণীর। প্রেমিকের বাবার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন এওই তরুণী। দৈহিক সম্পর্কও হয় তাঁদের মধ্যে। শেষে প্রাক্তন প্রেমিকের বাবাকেই বিয়ে করেন তিনি। এখন ওই যুবতীর বয়স ২৭ বছর এবং তাঁর স্বামী তথা প্রাক্তন প্রেমিকের বাবার বয়স ৫১ বছর। ২ জনের বয়সের এই বিপুল ফারাক নিয়ে যুবতীর পরিবারে প্রাথমিক ভাবে আপত্তি জানিয়েছিল। যদিও মেয়ের খুশিতে শেষমেশ তাঁরা মেনে নিয়েছেন অসমবয়সী এই সম্পর্ক।

প্রাক্তন প্রেমিকের বাবাকে বিয়ে করা ওই যুবতীর নাম সিডনি ডিয়ান। আমেরিকার ওহিয়োর বাসিন্দা তিনি। ২৭ বছরের সিডনি বিয়ে করেছেন ৫১ বছরের পলকে। পল পেশায় লরির চালক। সিডনির বয়স যখন ১১ বছর ছিল তখন তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল পলের ছেলের। তখন স্কুল ছুটির পর এবং সপ্তাহান্তে তাঁদের বাড়ি যেতেন সিডনি। কিন্তু  পরে ভেঙে যায় সেই সম্পর্ক। এর পর তাঁর বয়স ১৬ পেরনোর পরই পলের সঙ্গে ডেটিং শুরু করেন তিনি।

এর পর ২০১৬ সালে পলকে বিয়ে করেছেন তিনি। সে সময় সিডনির পরিবারের লোকেরা এই বিয়ে নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তা নিয়ে সিডনি ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে বলেছেন, “পলের সঙ্গে আমার সম্পর্কের কথা মা আগে থেকেই জানত। যদি বিয়ের কথা বলতে মা আপত্তি জানিয়েছিল। আমাদের বয়সের ফারাক নিয়েই আপত্তি ছিল মায়ের। যদিও পরে মা বিষয়টি মেনে নেয়। কারণ আমি পলের সঙ্গে সুখী ছিলাম।” শুরুতে প্রবল আপত্তি জানিয়েও পলকে তাঁর বাবা মেনে নিয়েছেন বলে জানিয়েছেন। এমনকি পলের সঙ্গে সম্পর্কে জড়ানোয় অনেক বন্ধুর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তবুও পলের প্রতি ভালবাসায় তাঁর কোনও ঘাটতি হয়নি।

পলের সঙ্গে সম্পর্ক নিয়ে সিডনি বলেছেন, “পল সেরা স্বামী। আমাকে খুব ভালবাসে। খুব ভাল ব্যবহার করে। জীবনে আমি শুধু পলের সঙ্গেই যৌনতা করেছি। আমার যৌন সম্পর্ক খুব মধুর।”