Pakistan Couple: বিয়ে করতে আসার পথে প্রিয় নেতার জনসভায় রওনা বরের, কনের পোশাকে অপেক্ষায় প্রেমিকা

Political Rally: বিয়ের পরবর্তে তাঁর প্রিয় নেতার জনসভাকেই বেছে নিয়েছিলেন ইজাজ। অসন্তুষ্ট হয়ে ইমরানের মিছিলকে 'বর চুরি মিছিল' হিসেবে অভিহিত করেছেন।

Pakistan Couple: বিয়ে করতে আসার পথে প্রিয় নেতার জনসভায় রওনা বরের, কনের পোশাকে অপেক্ষায় প্রেমিকা
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2022 | 7:14 PM

ইসলামাবাদ: রাজনৈতিক নেতাদের নিয়ে তাদের সমর্থকদের উন্মাদনা চরমে থাকে। এমন উদাহরণ ভুরি ভুরি রয়েছে। কিন্তু পাকিস্তানের এই ব্যক্তি নিজের পছন্দের রাজনৈতিক নেতার জন্য যাবতীয় সীমানা অতিক্রম করে ফেলেছেন। রাজনৈতিক জনসভায় যোগদানের জন্য ওই ব্যক্তি নিজের বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে গিয়েছেন। তাঁর হবু স্ত্রী কনে সাজে অপেক্ষারত অবস্থায় জানতে পারেন বর বিয়ের থেকে রাজনৈতিক সভাকেই বেশি গুরুত্ব দিতে আগ্রহী এবং সেখানে যাওয়া সিদ্ধান্ত নিয়েছেন। সিদ্রা নাদিম নামের ওই মহিলা নিজের অভিজ্ঞতার কথা জনপ্রিয় ইউটিউবারল সৈয়দ বাসিত আলিকে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তাদের মধ্যে থাকা প্রেমের সম্পর্কই পরিণতি পাওয়ার কথা ছিল। কিন্তু বর বিয়ের মণ্ডপে আসার পরিবর্তে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের ‘আজাদি মিছিল’-এ যোগ দিতে গিয়েছিলেন। লাহোর থেকে ইসলামাবাদ অবধি গিয়েছিল।

বিয়ের পরবর্তে তাঁর প্রিয় নেতার জনসভাকেই বেছে নিয়েছিলেন ইজাজ। অসন্তুষ্ট হয়ে ইমরানের মিছিলকে ‘বর চুরি মিছিল’ হিসেবে অভিহিত করেছেন। সিদ্রা জানিয়েছে, কনের সাজেই তিনি ইজাজের জন্য অপেক্ষা করবেন। সিদ্র জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানে বর না আসায় সাজসজ্জা, ক্যাটারিং ও অন্যান্য জিনিস নিয়ে তাঁর অনেকটাই আর্থিক ক্ষতি হয়েছে। তাঁর হবু স্বামীকে ফিরিয়ে দেওয়ার জন্য ইমরান খানের কাছে তিনি কাতর আবেদন জানিয়েছেন।

সিদ্রার গল্প শুনে, ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের এক সদস্য জানিয়েছেন, ইজাজ পাকিস্তানকে তাঁর প্রিয়তমার থেকে অনেক বেশি ভালবাসেন। সিদ্রা জানিয়েছেন, বিয়ের পর তিনি তাঁর স্বামীর সঙ্গে ইমরানের বিভিন্ন জনসভায় যেতে চান। উল্লেখ্য, চলতি বছরের শেষদিকে ভারতেও এমন একটি ঘটনা ঘটেছিল। হায়দরবাদের বিয়ের মণ্ডপ থেকে এক বর পালিয়ে গিয়েছিলেন। বিয়ে করতে এসে তিনি জানতে পারেন তাঁর প্রথম পক্ষের স্ত্রী পুলিশ নিয়ে সেখানে অপেক্ষা করছেন। এই খবর শুনে গা ঢাকা দিয়েছিলেন বর।