Viral Video: চিড়িয়াখানায় ‘বাঁদরামি’ তরুণীর, ‘শাস্তি’ দিল বাঁদর!

Zoo: সম্প্রতি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন এক তরুণী। সেখানে গিয়ে খাঁচাবন্দি প্রাণীদের উত্যক্ত করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

Viral Video: চিড়িয়াখানায় ‘বাঁদরামি’ তরুণীর, ‘শাস্তি’ দিল বাঁদর!
তরুণীর চুলের মুঠি ধরেছে বাঁদর
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 9:00 AM

মেক্সিকো সিটি: চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে অনেকেই উত্যক্ত করেন খাঁচাবন্দি প্রাণীদের। এ ব্যাপারে চিড়িয়াখানা কর্তৃপক্ষের নির্দেশ মানতে চান না অনেকেই। কারণ, চিড়িয়াখানার প্রাণীদের উত্য়ক্ত করলে অনেক সময়ই তাঁরা ক্ষিপ্র হয়ে ওঠে। সেখানে ঘুরতে যাওয়া দর্শকদের আক্রমণও করে বসে। তাই কোনও রকম দুর্ঘটনা এড়াতে এই নির্দেশ দেওয়া হয়। সম্প্রতি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন এক তরুণী। সেখানে গিয়ে খাঁচাবন্দি প্রাণীদের উত্যক্ত করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। খাঁচার সামানে গিয়ে তাঁর করা অঙ্গিভঙ্গি রাগিয়ে দিয়েছিলেন তার ভিতরে থাকা বাঁদরদলকে। নিজ কর্মের ফলও পেয়েছেন ওই তরুণী। খাঁচার মধ্য়ে দিয়ে হাত বের করে তরুণীর চুলের মুঠি ধরে তাঁকে ‘শাস্তি’ দিয়েছে বাঁদররা। এই ঘটনার ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে মেক্সিকোয়। সে দেশের একটি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন এক তরুণী। সেই চিড়িয়াখানায় রয়েছে স্পাইডার মানকি। সেই বাঁদরের খাঁচার সামনে গিয়ে ছবি তুলছিলেন তিনি। শুধু ছবিই তোলননি, এক হাত দিয়ে বাঁদরের খাঁচা ধরে নাড়াচ্ছিলেন। বাঁদরদের মারার চেষ্টাও করেছিলেন। সে সময়ই একটি বাঁদর হাত বাড়িয়ে চেপে ধরে তরুণীর চুলের মুঠি। তা ধরে জোরে জোরে নাড়াতে থাকে ওই বাঁদর। তখন চিৎকার করতে থাকেন ওই তরুণী। বেশ কিছুক্ষণ তরুণীর চুলের মুঠি ধরেছিল ওই খাঁচাবন্দি বাঁদর। কোনও মতে তার হাত থেকে নিস্তার মেলে।

কিন্তু এখানেই শেষ হয়নি ঘটনা। বাঁদরের হাত থেকে মুক্তি পাওয়ার পর খাঁচার পাশ দিয়ে পালানোর চেষ্টা করেন ওই তরুণী। তখন আর একটি বাঁদর ফের তাঁর চুলের মুঠি ধরে। তবে এ ক্ষেত্রে দ্রুত বাঁদরের হাত থেকে নিজেকে বাঁচিয়ে নেন তরুণী।

এই ঘটনার ভিডিয়ো আপলোড হয়েছে টিকটকে। সেখানে তা দেখা হয়েছে ১ কোটি বারেরও বেশি। এর পর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। তা দেখে তরুণী ‘বাঁদরামি’ ও বাঁদরের ‘শাস্তি দেওয়া’ নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা।