Bizarre: বিয়ের কদিন পর বিচ্ছেদ! যুবতীর বিয়ের ভবিষ্যত নিয়ে বাজি ধরলেন পরিবারের লোকেরা

Marriage: বিয়ে করে নতুন জীবন শুরু করার স্বপ্ন দেখছেন কনে। তখনই কানে এল, তাঁর বিয়ে নিয়ে পরিবারের লোকেদের আলোচনা।

Bizarre: বিয়ের কদিন পর বিচ্ছেদ! যুবতীর বিয়ের ভবিষ্যত নিয়ে বাজি ধরলেন পরিবারের লোকেরা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 03, 2022 | 4:25 PM

বিয়ের দিন ঠিকঠাক হয়ে গিয়েছে। প্রস্তুতি চলছে জোরকদমে। বিয়ের পোশাক, সাজগোজ কেনা হচ্ছে। আত্মীয় স্বজনও জেনে গিয়েছেন বিয়ের ব্যাপারে। বিয়ে করে নতুন জীবন শুরু করার স্বপ্ন দেখছেন কনে। তখনই কানে এল, তাঁর বিয়ে নিয়ে পরিবারের লোকেদের আলোচনা। তা শুনেই রাগে ফেটে পড়েন তিনি। বিয়ের ব্যাপারে পরিবারের লোকেদের কথাবার্তায় অত্যন্ত হতাশ হয়েছেন তিনি। গোটা বিষয়টি তিনি নিজেই তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। ওই যুবতীর পোস্ট নিয়েই নিজেদের মতামত জানিয়েছেন নেটিজেনরা। এই ধরনের আত্মীয়দের সঙ্গে কী ব্যবহার করা উচিত তাও নেটিজেনদের কাছে জানতেও চেয়েছেন ওই যুবতী।

ওই যুবতীর পোস্ট থেকে জানা গিয়েছে, আত্মীয় স্বজনরা মূলত আলোচনা করেছেন যুবতীর বিয়ের স্থায়িত্ব নিয়ে। তাঁরা মনে করেন, ঘটা করে বিয়ে করলেও যুবতীর বিয়ে বেশিদিন টিকবে না। বিয়ের করার কয়েক দিনের মধ্যেই বিচ্ছেদের জন্য তাঁকে আদালতে ছুটতে হতে পারে বলে মনে করেন তাঁর আত্মীয়রা। যুবতীর স্বভাবই তাঁর সুখী দাম্পত্যের পথে বাধা হয়ে উঠবে বলে মনে করেন তাঁরা।

এ নিয়ে ওই যুবতী সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, “এ মাসের শেষেই আমার বিয়ে। কিন্তু আমার তুতো বোন আমাকে জানাল পরিবারের লোকেরা আমার বিয়ে নিয়ে কী আলোচনা করেছে। আমি নাকি স্ত্রী হিসাবে ভাল নই। আমার স্বভাবের জন্য আমার স্বামী অতিষ্ঠ হয়ে উঠবে। তাই বিয়ের কয়েক দিন পরই আমার বিচ্ছেদ হয়ে যাবে। আমার বিয়ে কদিন টিকবে, তা নিয়ে নিজেদের মধ্যে বাজিও ধরেছেন আমার পরিবারের লোকেরা। এই বিষয়টি নিয়ে পরিবারের লোকেদের জিজ্ঞাসা করেছিলাম। জবাবে তাঁরা বলেছেন, এই সব কথা নেহাতই মজে করে বলেছেন তাঁরা। কিন্তু বিষয়টি নিয়ে আমি খুব ক্ষুব্ধ। আমি বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছি। যদিও আমার বাবা-মা আমাকে বলছেন এই কাজ না করার জন্য।”

এই ঘটনা শুনে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। অধিকাংশ জনই বলেছেন, “এ ধরনের আত্মীয়দের বিয়েতে নিমন্ত্রণ বাতিল করে দিতে।” পাশাপাশি বিয়ের না করার সিদ্ধান্ত থেকে তাঁকে সরে আসার পরামর্শও দিয়েছেন নেটিজেনরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla