এয়ারটেল, ভোডাফোন আইডিয়ায় রিচার্জ এবার থেকে আরও ব্যয়বহুল

মোবাইলের (Mobile) খরচ আরও ব্যয়বহুল হল সে কথা বলাই যায়। অন্যদিকে চিন্তার ভাঁজ পড়েছে গ্রাহকদের কপালে। বেশ কিছুদিন ধরেই নানা ক্ষেত্রেই খরচ বেড়েছে আমজনতার।

এয়ারটেল, ভোডাফোন আইডিয়ায় রিচার্জ এবার থেকে আরও ব্যয়বহুল
ফাইল ছবি
TV9 Bangla Digital

| Edited By: arunava roy

Jul 31, 2021 | 7:37 PM

ইদানীং নানা জিনিসের দাম বেড়েই চলেছে। জ্বালানি থেকে শুরু করে সোনা এমন কি খাওয়ার দুধের দামও থেমে নেই। এবার মোবাইল রিচার্জের ক্ষেত্রেও খরচ বাড়তে চলেছেন আপনার। এয়ারটেল (Airtel), ভোডাফোন (Vodafone) এই দুই নামী কোম্পানি এবার রিচার্জের ক্ষেত্রে দাম বাড়াল।

এবার থেকে এয়ারটেলে রিচার্জের জন্য ৭৯ টাকা খরচ করতে হবে। আগে ছিল ৪৯ টাকা মান্থলি প্ল্যান। আবার ভোডাফোনের গ্রাহকদেরও খরচ অনেকটা বাড়তে চলেছে। আগে ৪৯ টাকা দিয়ে ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা ২৮ দিন পরিষেবা পেত। তবে এবার ওই টাকায় ১৪ দিনের প্ল্যান কেনা যাবে।

ফলে মোবাইলের খরচ আরও ব্যয়বহুল হল সে কথা বলাই যায়। অন্যদিকে চিন্তার ভাঁজ পড়েছে গ্রাহকদের কপালে। বেশ কিছুদিন ধরেই নানা ক্ষেত্রেই খরচ বেড়েছে আমজনতার। এবার মোবাইলের খরচ আরও বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন অনেকে।

জুন পর্যন্ত ৩৪৮.২৯ মিলিয়ন ছিল এয়ারটেলের গ্রাহক সংখ্যা। এবার থেকে গ্রাহকদের খরচ ৬০% বাড়তে চলেছে। পাশাপাশি এয়ারটেলের গ্রাহকদেরও মোবাইল রিচার্জের ক্ষত্রে গুনতে হবে আগের থেকে বেশি টাকা। আরও পড়ুন: আন্তর্জাতিক যাত্রী বিমান চলাচলে স্থগিতাদেশ ৩১ অগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla