UNI Pay 1/3rd Card: তিন কিস্তিতে বদলান যে কোনও লেনদেন, দিতে হবে না বাড়তি টাকা

UNI 13rd card: ইউএনআইয়ের প্রতিষ্ঠাতা এবং সিইও নীতীন গুপ্তা জানিয়েছেন, এই কার্ড বর্তমানে ৩১ জানুয়ারী ২০২২ পর্যন্ত লাইফটাইম ফ্রি রয়েছে। তারপর থেকে এই কার্ডের চার্জ নেওয়া হবে। এই কারণে ৩১ জানুয়ারী, ২০২২ পর্যন্ত ইউনিআই অ্যাপ ডাউনলোডকারী গ্রাহকদের কাছে এই কার্ড ফ্রি, কিন্তু এরপর থেকে নতুন গ্রাহকদের জন্য এই কার্ড নিতে গেলে চার্জ দিতে হবে।

UNI Pay 1/3rd Card: তিন কিস্তিতে বদলান যে কোনও লেনদেন, দিতে হবে না বাড়তি টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 9:02 PM

কলকাতা: যদি আপনি সঠিক সময়ে ক্রেডিট কার্ডের বিল না ভরেন তাহলে কী হবে? আপনার ক্রেডিট কার্ড কোম্পানি অনেক বেশি সুদের পাশাপাশি লেট পেমেন্ট ফিও উসুল করে নেয় আপনার কাছ থেকে। কিন্তু এই সমস্যা থেকে মুক্তি দিতে বাজারে এসে গেল UNI Pay 1/3rd বাই নাউ পে লেটর কার্ড। এই কার্ডের মাধ্যমে আপনি এক মাসে করা সমস্ত খরচার পেমেন্ট কোনও সুদ বা অতিরিক্ত চার্জ ছাড়াই ৩ মাসের কিস্তিতে দিতে পারেন।

তবে যদি আপনি একবারেই সমস্ত টাকা দেওয়ার সিদ্ধান্ত নেন, সে ক্ষেত্রেও রয়েছে সুবিধা। সে ক্ষেত্রে আপনি মোট বিলে ১ শতাংশ ছাড় বা ক্যাশব্যাক পাবেন। সম্প্রতিই আরবিএল ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অব মরিসাস এবং লিক্যুলোন্সের অংশীদারীতে ইউনিঅরবিট টেকনোলজির (Uniorbit Technologies [UNI]) দ্বারা এই UNI Pay 1/3rd Card লঞ্চ করেছে।

এই কার্ড ভিসা প্ল্যাটফর্মের উপর নির্ভরশীল। এই কারণে অফলাইন এবং অনলাইনে এর কার্যকারিতা নিয়ে কোনও সমস্যা নেই। এই কার্ডটিকে সেই সমস্ত অনলাইন ওয়েবসাইট বা মার্চেন্ট আউটলেটে ব্যবহার করা যেতে পারে যারা ভিসা কার্ড গ্রহণ করে।

কীভাবে কাজ করে UNI Pay 1/3rd Card

ধরুন আপনার মাসিক বিল ৩০০০ টাকা। যে কোনও অন্য ক্রেডিট কার্ডের মতো আপনি বিলের পুরো টাকা পেমেন্ট করতে পারেন। কিন্তু যদি আপনার কাছে নগদ টাকা কম থাকে, আপনি বকেয়া টাকা প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় মাসের শেষে ১০০০ টাকার পেমেন্ট করতে পারেন। এই কার্ডের বিশেষত্ব হল এর জন্য আপনাকে কোনও লেট ফাইন বা এক্সট্রা চার্জ দিতে হবে না।

বর্তমানে লাইফটাইম ফ্রি এই কার্ড

ইউএনআইয়ের প্রতিষ্ঠাতা এবং সিইও নীতীন গুপ্তা জানিয়েছেন, এই কার্ড বর্তমানে ৩১ জানুয়ারী ২০২২ পর্যন্ত লাইফটাইম ফ্রি রয়েছে। তারপর থেকে এই কার্ডের চার্জ নেওয়া হবে। এই কারণে ৩১ জানুয়ারী, ২০২২ পর্যন্ত ইউনিআই অ্যাপ ডাউনলোডকারী গ্রাহকদের কাছে এই কার্ড ফ্রি, কিন্তু এরপর থেকে নতুন গ্রাহকদের জন্য এই কার্ড নিতে গেলে চার্জ দিতে হবে। তবে এই নিয়মে পরিবর্তন হতে পারে আর ফ্রি কার্ডের সময়সীমা বাড়ানো হতে পারে।

আরও পড়ুন: Gold Price Today: করবা চৌথের আগে বাড়ল সোনার দাম, জানুন কত টাকায় বিক্রি হচ্ছে ১০ গ্রাম সোনা