Watch Video: রুটি বানালেন বিল গেটস, খেলেন ঘিয়ে ভিজিয়ে; দেখুন ভিডিয়ো

Watch Video: রুটি বানাচ্ছেন বিল গেটস। তারপর ঘিয়ে ভিজিয়ে সেই রুটি খেলেনও তিনি।

Watch Video: রুটি বানালেন বিল গেটস, খেলেন ঘিয়ে ভিজিয়ে; দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 6:51 PM

মাইক্রোসফটের (Microsoft) সহ প্রতিষ্ঠাতা রুটি বেলছেন! অবাক হলেও এটাই সত্যি। রুটি বেলছেন বিল গেটস (Bill Gates)। নিজে সেই রুটি বানানোর ভিডিয়ো আবার ইনস্টাগ্রামে আপলোড করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেলিব্রিটি শেফ এইটান বার্নেথের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বার্নেথ গেটসকে শেখাচ্ছেন কীভাবে রুটি তৈরি করতে হয়। শেফ নিজে ব্যাখ্যা করেন, সম্প্রতি বিহারে এসে কীভাবে রুটি বানানো শিখেছেন।

শেফ বার্নেথ এই ভিডিয়োটি টুইট করে লিখেছেন, “বিল গেটস ও আমি খুব মজা করে একসঙ্গে রুটি তৈরি করেছি। আমি সবেমাত্র বিহার থেকে ফিরেছি। সেখানে আমি গম চাষীদের সঙ্গে দেখা করেছি। নয়া প্রযুক্তির জন্য তাঁদের ফলন বৃদ্ধি পেয়েছে। দিদি কি রাসোই ক্যান্টিনের মহিলাদের ধন্যবাদ। রুটি বানানোর পদ্ধতি তাঁরা শেয়ার করে নিয়েছেন।”

ভিডিয়োর প্রথমে দেখা যাচ্ছে, শেফ বিল গেটসের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন। তারপর কী কী পদ রান্না করবেন সেই বিষয়ে জানান। তারপর দেখা যায় গেটস আপ্রাণ চেষ্টা করছেন গোল রুটি বানানোর। রুটি বানানোর শেষে ঘি দিয়ে সেই রুটি খেতে দেখা গেল বিল গেটস ও শেফকে। একদিন আগে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। পোস্ট করার পর থেকে ১.৩ লক্ষ মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। নেটিজ়েনরা সেই পোস্টে নিজেদের মতামতও ব্যক্ত করেছেন।