AADHAR Card Recruitment 2022: অফিসার পদে Aadhar Card সংস্থায় নিয়োগ, আবেদনের খুঁটিনাটি জেনে নিন

সিনিয়র অ্যাকাউন্টস অফিসার, প্রাইভেট সেক্রেটারি, অ্যাকাউন্ট্যান্ট অ্যান্ড অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার পদে নিয়োগ করা হবে।

AADHAR Card Recruitment 2022: অফিসার পদে Aadhar Card সংস্থায় নিয়োগ, আবেদনের খুঁটিনাটি জেনে নিন
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 12:05 AM

ইউনিয়ন আইডেন্টিফিকেশন অথোরিটি অব ইন্ডিয়া অথাব ইউআইডিএআই সেকশন অফিসার, অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার. সিনিয়র অ্যাকাউন্টস অফিসার, প্রাইভেট সেক্রেটারি, অ্যাকাউন্ট্যান্ট অ্যান্ড অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার পদে নিয়োগ করা হবে। বেঙ্গালুরু, মুম্বই, রাঁচি, আহমেদাবাদের টেক সেন্টার ও রাজ্য অফিসে কর্মী নিয়োগ করা হবে। ৩১ অক্টোবরের মধ্যে ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারবেন। সব মিলিয়ে মোট ৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে বলেই জানা গিয়েছে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনকারীদের জন্য কেন্দ্রীয় বা রাজ্য সরকারি অফিসার পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনকারীদের বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে।]

বেতন

এই পদের জন্য মাসে ৪২,৩০০ টাকা থেকে ১,১৫,২৭০ টাকা বেতন দেওয়া হবে।

কীভাবে আবেদন করবেন?

আবেদনকারীদের নির্দিষ্ট বয়ানে আবেদন পাঠাতে হবে। মাথায় রাখতে হবে, আবেদন পাঠানোর যেন শেষ তারিখের আগে নিম্নলিখিত ঠিকানায় পৌঁছয়।

আবেদন পাঠানোর ঠিকান: Director (HR)’ Unique Identification Authority of India (UIDAI), Regional Office, 3rd Floor, Uttar Pradesh Samaj Kalyan Nirman Nigam Building, “l’C-461 V, Vibhuti Khand, Gomti Nagar, Lucknow- 226010.