NTPC Recruitment: বেতন লক্ষাধিক টাকা, কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন

NTPC Limited: এনটিপিসি ভারতের সবথেক বড় বিদ্যুৎ উৎপাদনকারী কেন্দ্রীয় সংস্থা। এই বিদ্যুৎ উৎপাদনকারী সংস্থা মোটা বেতন দিয়ে কর্মী নিয়োগ করা হবে।

NTPC Recruitment: বেতন লক্ষাধিক টাকা, কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 8:00 AM

কলকাতা: এই বাজারে চাকরির যে পরিমাণ অভাব, তাতে অনেকেই হন্য হয়ে চাকরি খুঁজছেন। অনেকে আবার ভবিষ্যতের কথা মাথায় রেখে নিশ্চিত চাকরির জন্য প্রাণপণে সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন। তবে সরকারি চাকরির প্রস্তুতি নেওয়া অনেকেরই অভিযোগ, সব সময় সরকারে উদাসীনতার কারণে শূন্যপদ থাকলেও সঠিক সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় না। যাঁরা সরকারি চাকরি করতে আগ্রহী তাদের জন্য বড় সুযোগ নিয়ে এল কেন্দ্রীয় সংস্থা এনটিপিসি। এনটিপিসি ভারতের সবথেক বড় বিদ্যুৎ উৎপাদনকারী কেন্দ্রীয় সংস্থা। এই বিদ্যুৎ উৎপাদনকারী সংস্থা মোটা বেতন দিয়ে কর্মী নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে হবে এই নিয়োগ। সব মিলিয়ে মোট ১০ টি শূন্যপদ রয়েছে। ৩ জুন ২০২২ অবধি এনটিপিসির অফিসিয়াল ওয়েবসাইট careers.ntpc.co.in থেকে আবেদন করা যাবে। এই পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা সহ বাকি বিষয় বিস্তারিত জেনে নিন।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিবেশ ইঞ্জিনিয়ারিংয়ে ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতক অথবা ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা, এমএসসি, এমটেক পাশ হতে হবে।

বেতন ক্রম: এই পদের বেলায় ৩০,০০০- ১,২০,০০০ টাকা বেতন মিলবে।

কী ভাবে আবেদন করবেন: এনটিপিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে কেরিয়ার সেকশনে ক্লিক করতে হবে। সেখান থেকে বিস্তারিত বিজ্ঞপ্তি, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা যাচাই করে নিয়ে নির্ধারিত নিয়ম অনুযায়ী আবেদন করতে হবে।\

এই পদে আবেদনের জন্য এবং বিস্তারিত বিজ্ঞপ্তি দেখনে এখানে ক্লিক করুন