Health Recruitment: বেতন ৩৫ হাজার টাকা, রাজ্য স্বাস্থ্য দফতরে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত

Clerk Recruitment: বিজ্ঞপ্তি প্রকাশের ক্ষেত্রে সরকারি গড়িমসির কারণে অনেকেই সুযোগ থেকে বঞ্চিত হন। সরকারি চাকরি প্রার্থীদের জন্য বড় সুযোগ।

Health Recruitment: বেতন ৩৫ হাজার টাকা, রাজ্য স্বাস্থ্য দফতরে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 9:30 AM

কলকাতা: করোনা পরিস্থিতির পর বেসরকারি সংস্থায় কর্মরত অনেকেই চাকরি হারিয়েছেন। সরকারি চাকরির যেহেতু নিরাপত্তা আছে, তাই সরকারি চাকরি পাওয়ার ঝোঁক অনেকটাই বাড়ছে। বেসরকারি চাকরি করেও অনেকে সরকারি চাকরির পরীক্ষা পাশের প্রস্তুতি নিচ্ছেন। তবে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ক্ষেত্রে সরকারি গড়িমসির কারণে অনেকেই সুযোগ থেকে বঞ্চিত হন। সরকারি চাকরি প্রার্থীদের জন্য বড় সুযোগ। পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য দফতরে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশি হয়েছে। অ্যাকাউন্টস ম্যানেজার পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে অনেকগুলি শূন্যপদ রয়েছে। এই পদে চাকরি মিললে বেতনের পরিমাণও অনেক হবে। বাংলার যে কোনও জেলা অথবা মিউনিসিপাল কর্পোরেশনে নিয়োগ করা হবে। আবেদনের শেষ তারিখ ৩ জুন ২০২২। বিস্তারিত জেনে নিন।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য আবেদনকারী চাকরিপ্রার্থীদের M. Com অথবা ICWA পাশ করে থাকতে হবে, সঙ্গে অ্যাকাউন্টিং সিস্টেমে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: এই পদে চাকরি পেলে মাসি ৩৫ হাজার টাকা বেতন মিলবে।

মোট শূন্যপদ: অ্যাকাউন্টস ম্যানেজার মোট ৫ টি শূন্যপদ রয়েছে।

বয়সসীমা: এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ২/৫/২০২২ এর হিসেবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সে ছাড় পাবেন।

আবেদন ফি: এই পদে আবেদনের জন্য ৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। শুধুমাত্র অনলাইনে টাকা পেমেন্ট করা যাবে।

আবেদন পদ্ধতি: www.wbhealth.gov.in এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করা যাবে। আবেদনকারীর প্রার্থীর একটি বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বর থাকতে হবে। প্রার্থীর স্বাক্ষর ও রঙিন ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। এছাড়াও শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি স্ক্যান করে আপলোড করতে হবে।

নিয়োগ পদ্ধতি: পূর্ব অভিজ্ঞতা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।