ECIL Recruitment 2022: বেতন শুরু ২৫ হাজার টাকা থেকে, সরকারি এই সংস্থায় চলছে বিপুল কর্মী নিয়োগ

ECIL Recruitment 2022: ইলেকট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের তরফে জানানো হয়েছে, মোট ১৯০টি পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। আগামী ২৬ থেকে ২৯ নভেম্বর হায়দরাবাদে ওয়াক-ইন ইন্টারভিউয়ের ব্যবস্থা করা হয়েছে।

ECIL Recruitment 2022: বেতন শুরু ২৫ হাজার টাকা থেকে, সরকারি এই সংস্থায় চলছে বিপুল কর্মী নিয়োগ
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 8:00 AM

নয়া দিল্লি: সরকারি চাকরি যারা খুঁজছেন, তাদের জন্য দারুণ খবর। কেন্দ্রীয় সংস্থা ইলেকট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। ইসিআইএলের তরফে জানানো হয়েছে, ১৯০টি শূন্যপদে নিয়োগ করা হবে। টেকনিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। এই পদে আগ্রহী আবেদনকারীরা সরাসরি ওয়াক-ইন ইন্টারভিউয়ে যোগ দিতে পারেন। আগামী ২৬ নভেম্বর থেকে ২৯ নভেম্বর অবধি এই শূন্যপদে আবেদন  ও ওয়াক-ইন ইন্টারভিউয়ে যোগ দেওয়া যাবে।

ইলেকট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের তরফে জানানো হয়েছে, মোট ১৯০টি পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। আগামী ২৬ থেকে ২৯ নভেম্বর হায়দরাবাদে ওয়াক-ইন ইন্টারভিউয়ের ব্যবস্থা করা হয়েছে। বিস্তারিত তথ্য জানতে ইসিআইএলের অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করতে পারেন।

শূন্যপদ- টেকনিক্যাল অফিসার

শূন্যপদের সংখ্যা- মোট ১৯০টি শূন্যপদে নিয়োগ করা হবে।

কর্মস্থল– গোটা দেশ জুড়েই কর্মী নিয়োগ করা হবে।

বেতন-

এই পদে যাদের চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে, তাদের প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। নিয়োগের দ্বিতীয় বছরে বেতন বাড়িয়ে ২৮ হাজার টাকা করা হবে। তৃতীয় ও চতুর্থ বর্ষে বেতন ৩১ হাজার টাকা দেওয়া হবে।

বয়সসীমা-

এই শূন্যপদে যারা আবেদন করতে চান, তাদের সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর হতে হবে। তবে জনজাতি, উপজাতি, ওবিসি ও বিশেষ চাহিদা সম্পন্নদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের সীমায় ছাড় দেওয়া হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা-

আবেদনকারীদের অবশ্যই বি.ই বা বিটেক উত্তীর্ণ হতে হবে।