West Bengal Job: দরকার এইট পাশ! বিপুল কর্মী নিয়োগ গ্রুপ-ডি পদে, বেতন ১৭ হাজার

রাজ্য সরকারের প্রকাশিত ওই বিজ্ঞপ্তি অনুযায়ী পিওন, হেল্পার, মজদুর, অ্যাম্বুলেন্স অ্যাটেনডেন্ট এবং জিডিএ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ৬০টি

West Bengal Job: দরকার এইট পাশ! বিপুল কর্মী নিয়োগ গ্রুপ-ডি পদে, বেতন ১৭ হাজার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 6:24 PM

কলকাতা: সরকারি চাকরি প্রার্থীদের জন্য পুজোর মুখেই সুখবর। রাজ্যের মিউনিসিপ্যালিট অফিসে কেবলমাত্র অষ্টম শ্রেণি পাশে গ্রুপ-ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজ্য সরকার। উত্তর ২৪ পরগনা জেলার দক্ষিণ দমদম মিউনিসিপ্যালিটিতে এই নিয়োগ হবে। রাজ্যের যে কোনও জেলার পুরুষ-নারী উভয়েই এই পদে আবেদন করতে পারবেন।

পদের নাম এবং শূন্যপদ, সমস্ত পদে আবেদনের যোগ্যতা

রাজ্য সরকারের প্রকাশিত ওই বিজ্ঞপ্তি অনুযায়ী পিওন, হেল্পার, মজদুর, অ্যাম্বুলেন্স অ্যাটেনডেন্ট এবং জিডিএ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ৬০টি

এই সমস্ত পদে আবেদনকারীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস হতে হবে। পাশাপাশি বাংলা বা নেপালি ভাষায় প্রার্থীকে বলতে, পড়তে এবং লিখতে জানতে হবে। এই পদে আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। তবে সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন। এই সমস্ত পদে নির্বাচিত প্রার্থীর বেতন হবে মাসিক ১৭,০০০ টাকা।

পদের নাম: মজদুর মোট শূন্যপদ ৩৭টি। UR-৮, UR(EC)-৭, UR (PWD)-১, UR(MSP)-১, SC-৪, SC(EC)-৪, SC(EXSM)-১, ST-১, ST(SC)-১, ST(EXSM)-১, OBC A-১, OBC A(EXSM)-১, OBC B-১, OBC B (EC)-১, OBC (EXSM)-১।

পদের নাম: পিওন মোট শূন্যপদ 9টি। পদ এবং শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন UR-১, UR (CE)-১, UR (EXSM)-১, UR (PWD)-১, SC-১, SC (EC)-১, ST-১, OBC A-১, OBC B-১।

পদের নাম: হেল্পার মোট শূন্যপদ 9টি।

UR-১, UR (CE)-১, UR (EXSM)-১, UR (PWD)-১, SC-১, SC (EC)-১, ST-১, OBC A-১, OBC B-১।

পদের নাম: অ্যাম্বুলেন্স অ্যাটেনডেন্ট মোট শূন্যপদ ১টি। (UR)

পদের নাম: হেল্পার মোট শূন্যপদ ৪টি। UR-1, UR (EC)-1,SC-1 ST-1

আবেদন করার পদ্ধতি, সময়সীমা

এই পদে আবেদনকারী সমস্ত প্রার্থদের একটি নির্দিষ্ট ফরম্যাটে আবেদন করতে হবে অফলাইনে। আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে সমস্ত প্রয়োজনীয় নথী সংযুক্ত করে তা উত্তর দমদম মিউনিসিপ্যালিটির নির্দিষ্ট ড্রপবক্সে সরাসরি জমা দিতে হবে প্রার্থীকে। আবেদনপত্র মুখবন্দী খামে দিতে হবে। খামের উপর উল্লেখ করতে হবে পদের নাম। আবেদনের শেষ তারিখ ৩০ অক্টোবর ২০২১ বিকেল চারটে। আবেদনপত্র ডাউনলোড করা যাবে উত্তর দমদম মিউনিসিপ্যালিটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে। আবেদন পাঠানোর ঠিকানা – The chairperson, Board of administrator, North dumdum municipality, 163, M.B Road, Birati, Kolkata -700 051. আরও পড়ুন: Post Pregnancy Diet: সন্তান জন্ম দেওয়ার পর চার থেকে ছয় সপ্তাহ কী কী খাবেন নতুন মায়েরা?