Swasthyasathi Recruitment: স্বাস্থ্যসাথীতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, মিলবে মোটা বেতন

Swasthya Sathi: কালেক্টর অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আরএসবিওয়াই এবং স্বাস্থ্যসাথী সেলে কর্মী নিয়োগ করা হবে।

Swasthyasathi Recruitment: স্বাস্থ্যসাথীতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, মিলবে মোটা বেতন
স্বাস্থ্য সাথী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2022 | 9:30 AM

কলকাতা: এই বাজারে চাকরির যে পরিমাণ অভাব, তাতে অনেকেই হন্য হয়ে চাকরি খুঁজছেন। অনেকে আবার ভবিষ্যতের কথা মাথায় রেখে নিশ্চিত চাকরির জন্য প্রাণপণে সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন। তবে সরকারি চাকরির প্রস্তুতি নেওয়া অনেকেরই অভিযোগ, সব সময় সরকারে উদাসীনতার কারণে শূন্যপদ থাকলেও সঠিক সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় না। কালেক্টর অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আরএসবিওয়াই এবং স্বাস্থ্যসাথী সেলে কর্মী নিয়োগ করা হবে। ১০ জুন ২০২২ অবধি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর হসপিটাল পদে নিয়োগ করা হবে। উত্তর ২৪ পরগণা জেলাশাসকের দফতর থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদের জন্য মোট ১ টি শূন্যপদ রয়েছে। বিস্তারিত জেনে নিন।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হসপিটাল ম্যানেজমেন্টে ডিপ্লোমা অথবা স্নাতকোত্তর পাশ হতে হবে। এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশনের সার্টিফিকেট থাকা প্রয়োজন।

বয়স

আবেদনকারীদের বয়স ০১/০৫/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

বেতন

এই পদে চাকরি পেলে মাসে ২৮,৬৬২ টাকা বেতন মিলবে।

আবেদন পদ্ধতি

ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা প্রিন্ট করে পূরণ করার পর নির্দিষ্ট নথিপত্র যোগ করে উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: HEALTH SECTION( 1st floor) , OFFICE OF THE DISTRICT MAGISTRATE AND COLLECTOR , NORTH 24 PARAGANAS , BARASAT

প্রয়োজনীয় নথিপত্র, আবেদনপত্র ডাউনলোড এবং বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন