Recruitment in Bank: ব্যাঙ্কে চাকরির সুযোগ, কত শূন্যপদ, কীভাবে আবেদন করবেন, জেনে নিন

Recruitment in Bank: আবেদন করার জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে যে পদের জন্য আবেদন করতে চান, তাতে ক্লিক করুন।

Recruitment in Bank: ব্যাঙ্কে চাকরির সুযোগ, কত শূন্যপদ, কীভাবে আবেদন করবেন, জেনে নিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 8:07 AM

নয়া দিল্লি: ফের ব্যাঙ্কে নিয়োগের প্রক্রিয়া শুরু হল। এবার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইউনিয়ন ব্যাঙ্ক অব ইন্ডিয়া। অনলাইনেই এই চাকরির জন্য় আবেদন করা যাবে। সদ্য প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ফেব্রুয়ারি পর্যন্ত সেই প্রক্রিয়া চলবে।

মোট ৪২ টি শূন্যপদের জন্য আবেদন করা যাবে। unionbankofindia.co.in- এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে। মূলত স্পেশালিস্ট অফিসার পদের জন্য নিয়োগ করা হচ্ছে।

২৩ জানুয়ারি থেকে আবেদন গ্রহণের প্রক্রিয়া শুরু হয়েছে, আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। ৪২ টি শূন্যপদের মধ্য়ে রয়েছে চিফ ম্যানেজারের ৩ টি শূন্যপদ, ৩৪ টি সিনিয়র ম্যানেজারের পদ, ৫ টি ম্যানেজারের শূন্যপদ।

আবেদনের জন্য লাগবে ৮৫০ টাকা করে। সংরক্ষিত শ্রেণির ক্ষেত্রে সেই মূল্য হবে ১৫০ টাকা। ২৫ থেকে ৪০ বছর বয়সীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। কোনও ব্যাঙ্কে ৬ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন করার জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে যে পদের জন্য আবেদন করতে চান, তাতে ক্লিক করুন। রেজিস্টার করে লগ ইন করুন। পুরো ফর্ম ফিল আপ করুন ও সাবমিট করুন। এরপরই আবেদনের প্রক্রিয়া সম্পূর্ণ হবে। সঙ্গে সঙ্গে একটি প্রিন্ট আউট দিয়ে দিন।

অনলাইনে পরীক্ষা হওয়ার পাশাপাশি, গ্রুপ ডিসকাসন হবে। তারপর হবে পার্সোনাল ইন্টারভিউ।