WB Govt Recruitment: রাজ্য সরকারের প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, সময়সীমা পেরিয়ে যাওয়ার আগে আবেদন করুন

Rupashree Prakalpa: রাজ্যের একটি জেলায় রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে বলেই জানা গিয়েছে।

WB Govt Recruitment: রাজ্য সরকারের প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, সময়সীমা পেরিয়ে যাওয়ার আগে আবেদন করুন
গ্রাফিক্স : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 9:30 AM

কর্মসংস্থান দেশের অন্যতম বড় সমস্যা। একটি পদে চাকরির জন্য অসংখ্য চাকরিপ্রার্থী হন্য হয়ে চেষ্টা করছেন। চাকরি প্রার্থীদের জন্য সুখবর দিল পশ্চিমবঙ্গ সরকার। রাজ্যের একটি জেলায় রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে বলেই জানা গিয়েছে। কালিম্পঙ জেলায় কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা কীভাবে আবেদন করবেন, শিক্ষাগত যোগ্যতাই বা কী, এক নজরে দেখে নেওয়া যাক…

শিক্ষাগত যোগ্যতা ও শূন্যপদ: সরকার স্বীকৃত যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক পাস করলে এই পদে আবেদন করা যাবে। আবেদনের জন্য কম্পিউটারে ১ বছরের ডিপ্লোমাও বাধ্যতামূলক এবং প্রতি মিনিটে ৩০টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১ বছরের কাজের অভিজ্ঞতাও বাধ্যতামূলক। ১টি শূন্যপদ রয়েছে।

বয়স: ১ জানুয়ারি ২০২২ এর হিসেবে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীর নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

বেতন: প্রতিমাসে ১১ হাজার টাকা বেতন মিলবে।

আবেদন পদ্ধতি: শুধুমাত্র অফলাইনে আবেদন করা যাবে। ইচ্ছুক প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে পারেন। আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথি যোগ করে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৭ অগস্ট ২০২২

নিয়োগ পদ্ধতি: লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

বিস্তারিত জানতে ও সরকারি বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন