CNCI Recruitment : চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে ডাক্তার নিয়োগ, জেনে নিন ইন্টারভিউয়ের দিনক্ষণ

CNCI Recruitment : চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে ডাক্তার নিয়োগ চলছে। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে যোগ্য প্রার্থীকে।

CNCI Recruitment : চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে ডাক্তার নিয়োগ, জেনে নিন ইন্টারভিউয়ের দিনক্ষণ
ছবি সৌজন্যে : গুগল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 9:45 AM

আমরা বড় হয়ে কে কী হব তা নিয়ে ছোটো থেকেই স্বপ্ন দেখতে শুরু করি। সেই স্বপ্ন এঁকেই শুরু হয় ধাপে ধাপে এগিয়ে যাওয়া। প্রথমে স্কুল। তারপর স্কুল পেরিয়ে কলেজ। এর মাঝেই বেছে নেওয়া হয় পছন্দের বিষয়। সেই নিয়ে দ্বাদশ শ্রেণি পাস হয়ে যায়। তারপর স্বপ্নের আরও কাছাকাছি। এরকমভাবেই কেউ ইঞ্জিনিয়ারিং, কেউ ডাক্তারি, কেউ নার্সিং আবার কেউ সাংবাদিকতা নিয়ে শুরু করে পড়াশোনা। ডাক্তারি নিয়ে পড়াশোনা যাঁরা করে থাকেন তাঁদের জীবন যেন প্রথম দিন থেকেই অন্য সুরেই বাঁধা। মানুষের সেবার জন্য নিয়োজিত তাঁদের জীবন। পড়াশোনা শেষ করেই শুরু হয় প্র্যাকটিস। তারপর একেবারে ডাক্তার হিসেবে শুরু পরিষেবা। এবার ডাক্তারদের পরিষেবা দেওয়ার সুযোগ রয়েছে এ রাজ্যেই। কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হচ্ছে। এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জেনে নিন।

নিয়োগকারী সংস্থা :

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (Chittaranjan National Cancer Institute)

পদের নাম :

সিনিয়র রেসিডেন্ট (Senior Resident)

শূন্যপদ :

১ টি পদে নিয়োগ করা হবে।

নিয়োগস্থল :

কলকাতা, পশ্চিমবঙ্গ

শিক্ষাগত যোগ্যতা :

মেডিক্যাল নিয়ে পড়াশোনা থাকতে হবে। এর সঙ্গে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। যোগদানের সময় MCI রেজিস্ট্রেশন সার্টিফিকেট দিতে হবে।

বয়সসীমা :

প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে। কেন্দ্রীয় সরকারের সংরক্ষণ নিয়ম অনুযায়ী, ওবিসি প্রার্থীদের ৩ বছরের ও SC/ ST প্রার্থীদের ৫ বছরের ছাড় রয়েছে।

নির্বাচনের পদ্ধতি :

ওয়াক-ইন ইন্টারভিউ

ইন্টারভিউয়ের দিন :

৭ জুলাই ইন্টারভিউয়ের দিন নির্ধারিত হয়েছে।

বিস্তারিত জানতে ক্লিক করুন