Bishnupur TMC: বহিরাগত ও বিজেপি-যোগ তত্ত্ব! প্রার্থী বদলের দাবিতে বিধায়কের দফতরে দফায় দফায় বিক্ষোভ

Bishnupur TMC: এবার তৃণমূলের প্রার্থী নিয়ে ক্ষোভ ৩ ও ১২ নম্বর ওয়ার্ডে। বিধায়কের দফতরে দফায় দফায় বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা।

Bishnupur TMC: বহিরাগত ও বিজেপি-যোগ তত্ত্ব! প্রার্থী বদলের দাবিতে বিধায়কের দফতরে দফায় দফায় বিক্ষোভ
বিষ্ণুপুরে তৃণমূলের বিক্ষোভ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2022 | 9:36 AM

বাঁকুড়া:  এক প্রার্থী বহিরাগত, অপর প্রার্থীর সঙ্গে রয়েছে বিজেপি-যোগ! এই অভিযোগে ফের প্রার্থী নিয়ে বিষ্ণুপুরে অসন্তোষের আঁচ। বিষ্ণুপুর পুরসভায় ১৮ নম্বর ওয়ার্ডের পর এবার তৃণমূলের প্রার্থী নিয়ে ক্ষোভ ৩ ও ১২ নম্বর ওয়ার্ডে। বিধায়কের দফতরে দফায় দফায় বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা।

তৃনমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর শুক্রবার রাতেই বিষ্ণুপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী বদলের দাবিতে বিধায়কের দফতরে বিক্ষোভ দেখিয়েছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। এবার সেই ক্ষোভ ছড়িয়ে পড়ল ওই পুরসভার ১২ ও ৩ নম্বর ওয়ার্ডে। শনিবার রাতে ওই দুই ওয়ার্ডের প্রার্থী বদলের দাবিতে পৃথক ভাবে দফায় দফায় স্থানীয় বিধায়কের দফতরে বিক্ষোভ দেখান ওই দুই ওয়ার্ডের তৃণমূল কর্মীরা।

রাজ্যের বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই প্রার্থী নিয়ে অসন্তোষ দেখা দিয়েছে। অস্বস্তিতে তৃণমূল শিবির। প্রার্থী নিয়ে তৃণমূলের নীচু তলার কর্মীদের অসন্তোষ কিছুতেই বাগে আনতে পারছেন না নেতৃত্ব। বিষ্ণুপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে দলীয় প্রার্থী বদলের দাবি তুলে কর্মীদের একাংশ বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষের কার্যালয়ে বিক্ষোভ দেখান। প্ল্যাকার্ড হাতে দিতে থাকেন স্লোগান।

তাঁদের দাবি, দল যে অভিজিৎ সিংহকে প্রার্থী করেছে, তিনি বহিরাগত। স্থানীয়দের বঞ্চিত করে দলের ওপরতলায় যোগাযোগ রেখে তিনি দলের টিকিট পেয়েছেন। এই পরিস্থিতিতে ওই প্রার্থীকে তাঁরা কোনওভাবেই মেনে নেবেন না বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা।

প্রার্থী বদলের দাবিতে শনিবার রাতে বিষ্ণুপুরের বিধায়কের কার্যালয়ে ক্ষোভে ফেটে পড়েন ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরাও। বিক্ষোভকারীদের দাবি, ওই ওয়ার্ডে ইপ্সিতা বোস নামে এক মহিলাকে তৃণমূল প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন। ইপ্সিতা বোসের সঙ্গে বিজেপির যোগ রয়েছে বলে দাবি করছেন স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশ। প্রার্থীর সঙ্গে বিজেপি-যোগের দাবি তুলে অবিলম্বে ওই প্রার্থী বদলের দাবি জানান স্থানীয় কর্মীদের একাংশ। দুটি ওয়ার্ডেই তৃণমূলের প্রার্থী সংক্রান্ত বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ।

তৃণমূল কর্মী বলেন, “যাঁরা তৃণমূল করেন, তাঁদের স্ত্রীরাও দলের সমর্থক। আমরা এক জনকে প্রার্থী হিসাবে পেয়েছি, যিনি ৩ নম্বর ওয়ার্ডে কোনও দিনই তৃণমূলের হয়ে কাজ করেননি। এমনকি গত এক নির্বাচনে ইপ্সিতা বোসের স্বামী বিজেপির বুথ সভাপতি ছিলেন। এই প্রার্থীকে আমাদের অনেকেই মেনে নিতে পারছেন না।”

আরেক তৃণমূল কর্মী বলেন, “আমাদের প্রার্থী হিসাবে অভিজিৎকে বলা হয়েছে। কিন্তু তিনি বহিরাগত। আমাদের দলের দুঃসময়ে যিনি আমাদের দলকে নেতৃত্ব দিয়েছিলেন, আমরা তাঁকেই প্রার্থী চাই।এক মাত্র হিরালাল দত্ত সভাধিপতি থেকে মানুষের পাশে থেকেছেন। তাঁকেই আমরা চাই।”

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা