Asansol Municipal Election: ভোটের আগে ফাঁকা ম্যারেজ হলে কারা! পুলিশ ডেকে পাহারায় বসলেন বিধায়ক

Asansol Municipal Election: রাত পোহালেই আসানসোলে শুরু হবে ভোট গ্রহণ। তার আগে বিজেপির অভিযোগ, বাইরে থেকে ২০-২৫ জন এসে একটি ম্যারেজ হলে রয়েছে।

Asansol Municipal Election: ভোটের আগে ফাঁকা ম্যারেজ হলে কারা! পুলিশ ডেকে পাহারায় বসলেন বিধায়ক
ভোটের আগে চাঞ্চল্য আসানসোলে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2022 | 8:53 PM

আসানসোল : সরকারি লজে বহিরাগতদের এনে রেখেছে তৃণমূল। নির্বাচনের আগেই এই অভিযোগ তুলল বিজেপি। শনিবার রাজ্যের চার পুরনিগমের ভোট রয়েছে। আর তার ঠিক আগেই তৃণমূলের বিরুদ্ধে দুষ্কৃতী আনার অভিযোগ তুলল বিজেপি। শুক্রবার সন্ধেয় এই অভিযোগ তুলেছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। তাঁদের দাবি, ভোট লুঠ করার উদ্দেশেই বাইরে থেকে লোক এনেছে শাসক দল। বিধায়কের প্রশ্ন, যে ম্যারেজ হলে এখনও ভাড়া দেওয়ার প্রক্রিয়া শুরু হয়নি, সেখানে কেন বাইরে থেকে লোক এসে রয়েছে। অবিলম্বে ওই সব বহিরাগতদের গ্রেফতারির দাবি জানিয়েছে বিজেপি। পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসেছে, তবে প্রবেশ করতে পারেনি। গ্রেফতার না করলে ওখানেই বসে থাকবেন বলে জানিয়েছেন বিধায়ক।

আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরের সরকারি লজে বহিরাগতরা রয়েছেন বলে অভিযোগ। তাঁদের আটকে রেখে বসে রয়েছেন  বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, জিতেন্দ্র তিওয়ারি, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ বিজেপি কর্মীরা। শুক্রবার সন্ধেয় খবর পেয়েই বিজেপি নেতৃত্ব ছুটে যায় ওই লজে।

অগ্নিমিত্রা পাল জানিয়েছেন, ওই ম্যারেজ হলটির নাম পরিণীতা। আসানসোল পুরনিগমের তরফ থেকে ওই হলটি ভাড়া দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। বিজেপি নেতৃত্বের অভিযোগ, বুথ লুঠ করার জন্য জামুড়িয়া থেকে ৫০- ৬০ জন এসেছে ওই এলাকায়। শুক্রবার রাত কাটিয়ে শনিবার তারা উত্তর আসানসোলের বুথগুলিতে ঢুকে পড়ত বলেই দাবি বিজেপির।

লজের মধ্যে আটক যুবকদের দাবি তাঁরা বিয়ে বাড়িতে এসেছিলেন। কিন্তু প্রশ্ন উঠেছে বিয়ে বাড়িতে মহিলা বা অন্য লোকজনেরা কোথায়? সরকারি ওই ভবনটি উদ্বোধনও হয়নি এখনও। নেই ঠিক মতো আলো বা আসবাব। বিয়েবাড়ির নামে কী ভাবে সেখানে লোক ঢুকে পড়ল, সেই প্রশ্নই তুলছেন গেরুয়া শিবিরের নেতা- নেত্রারী। এই সব প্রশ্ন তুলে পুলিশে খবর দেয় বিজেপি নেতৃত্ব। এরপর ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশের কাছে দাবি জানানো হয়, ওই বহিরাগতদের গ্রেফতার করতে হবে। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলে বিজেপি। বাকবিতণ্ডাও শুরু হয় ঘাঘরবুড়ি মন্দির চত্বরে। অগ্নিমিত্রা পাল বলেন, নিয়ম অনুযায়ী, ৫ টার পর বাইরের কারও থাকা উচিৎ নয়। সবার ক্ষেত্রেই এক নিয়ম হওয়া উচিৎ। ওদের গ্রেফতার না করা পর্যন্ত লজের বাইরে বসে থাকবেন বলে জানিয়েছেন বিধায়ক।

শুধু তাই নয়, বিজেপির অভিযোগ, আসানসোল এলাকায় একাধিক গাড়ি দেখা গিয়েছে, যেগুলি আসানসোলের বাইরে থেকে এসেছে। এমন অকাধিক গাড়ি থামায় অগ্নিমিত্রা পাল ও জিতেন্দ্র তিওয়ারি। ভগৎ সিং মোড়ে জিতেন্দ্র তিওয়ারি গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকদের। তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়, বিজেপি কর্মী সমর্থকরা বহিরাগত বলে সাধারণ মানুষের গাড়িতে ভাঙচুর চালিয়েছে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা