Ashok Gehlot: সবে ভাষণ শুরু করেছেন, সভায় ঢুকল ক্ষিপ্ত ষাঁড়! গেহলট বললেন, ‘সবই বিজেপির চক্রান্ত’

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Nov 29, 2022 | 4:59 PM

Gujarat Assembly election 2022: গেহলটের দাবি, গুজরাট নির্বাচনের ঠিক আগে বিজেপি ওই ষাঁড় পাঠিয়েছিল কংগ্রেসের সভা ভণ্ডুল করতে। নির্বাচনের আগে বিজেপি এই ধরনের আরও অনেক পদ্ধতি অনুসরণ করবে। এগুলো সবই বিজেপির চক্রান্ত। 

Ashok Gehlot: সবে ভাষণ শুরু করেছেন, সভায় ঢুকল ক্ষিপ্ত ষাঁড়! গেহলট বললেন, 'সবই বিজেপির চক্রান্ত'
গেহলটের সভাস্থলে ঢুকল ষাঁড়। ছবি: টুইটার

আহমেদাবাদ: হাতে এক সপ্তাহও সময় নেই, গুজরাট বিধানসভা নির্বাচনের (Gujarat Assembly Election 2022) জন্য জোরকদমে প্রচার চালাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল। একদিকে বিজেপির হয়ে যেমন প্রচার চালাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মতো হেভিওয়েট নেতারা, সেখানেই কংগ্রেসের হয়ে প্রচারে গুজরাটে গিয়েছেন কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়্গে, অশোক গেহলটের মতো নেতারা। সোমবার গুজরাট নির্বাচনের প্রচারে একটি সভায় বক্তব্য রাখতে যখন উঠেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট (Ashok Gehlot), ঠিক সেই সময়ই সভাস্থলে ঢুকে পড়ল একটি ক্ষিপ্ত ষাঁড়। গেহলটের বক্তব্য শুনবে কে, উপস্থিত জনতা তখন প্রাণ বাঁচাতে এদিক-ওদিক ছুটে পালাচ্ছেন। সভা সাময়িকভাবে ভণ্ডুল হওয়ার জন্যও কাঠগড়ায় বিজেপিকেই দাঁড় করালেন অশোক গেহলট। তাঁর দাবি, বিজেপিই কংগ্রেসের সভা পণ্ড করতে ষাঁড় ছেড়ে গিয়েছে।

সোমবার গুজরাটের মেহসানায় কংগ্রেসের একটি জনসভায় প্রধান বক্তা ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী তথা প্রবীণ নেতা অশোক গেহলট। তিনি সবে বক্তব্য রাখতে শুরু করেছেন, সেই সময়ই সভায় ঢুকে পড়ে একটি ষাঁড়। ক্ষিপ্ত সেই ষাঁড় সভাস্থলের এদিক-ওদিকে ছোটাছুটি শুরু করে। উপস্থিত জনতাও ভয়ে পালিয়ে যান। এই ঘটনার পিছনেও বিজেপিরই হাত রয়েছে বলে দাবি করেন রাজস্থানের মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “আমি ছোট থেকে দেখছি, যখনই কংগ্রেসের মিটিং হয়, তখনই বিজেপি গরু বা ষাঁড় ছেড়ে দেয় সভাস্থলে।”

গেহলটের দাবি, গুজরাট নির্বাচনের ঠিক আগে বিজেপি ওই ষাঁড় পাঠিয়েছিল কংগ্রেসের সভা ভণ্ডুল করতে। নির্বাচনের আগে বিজেপি এই ধরনের আরও অনেক পদ্ধতি অনুসরণ করবে। এগুলো সবই বিজেপির চক্রান্ত।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, ষাঁড়টি যখন সভাস্থলে প্রবেশ করে, তখন ইতিমধ্যেই হই-হট্টগোল হচ্ছিল। ক্ষিপ্ত ষাঁড় সভায় ঢুকতেই উপস্থিত জনতা ছোটাছুটি শুরু করেন। মঞ্চ থেকেই গেহলট সকলকে অনুরোধ করেন যে তারা যেন শান্ত থাকেন, তাহলে ষাঁড়টি আপনা-আপনিই বেরিয়ে যাবে। কিন্তু প্রাণ বাঁচাতে তখন সকলে ছোটাছুটি করছেন!

প্রসঙ্গত, আগামী ১ ও ৫ ডিসেম্বর- গুজরাটে দুই দফায় নির্বাচন রয়েছে। ফল প্রকাশ হবে আগামী ৮ ডিসেম্বর। বিগত ২৭ বছর ধরে বিজেপির দখলেই রয়েছে গুজরাটের রাজ্যপাট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla