Municipal Elections 2022: নির্বাচনী প্রচারে তৃণমূলের সরস্বতী! দেওয়াল লিখলেন, চাইলেন ভোট…

Municipal Election: আগে চুঁচুড়ার চার নম্বর ওয়ার্ডের প্রার্থী ছিলেন সরস্বতী পালের স্বামী সঞ্জয় পাল।

Municipal Elections 2022: নির্বাচনী প্রচারে তৃণমূলের সরস্বতী! দেওয়াল লিখলেন, চাইলেন ভোট...
ভোট প্রচারে সরস্বতী পাল। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2022 | 5:05 PM

হুগলি: সরস্বতী পুজোর সকালেই ভোট প্রচার শুরু করে দিলেন চুঁচুড়া পুরসভার চার নম্বর ওয়ার্ডের প্রার্থী সরস্বতী পাল। শুক্রবার জেলায় তালিকা এসে পৌঁছতেই শনিবার সকাল থেকে বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেন চার নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। দেওয়াল লিখনও করেন তিনি। এর আগে চুঁচুড়ার চার নম্বর ওয়ার্ডের প্রার্থী ছিলেন সরস্বতী পালের স্বামী সঞ্জয় পাল। তবে এবার ওয়ার্ডটি সংরক্ষণের কোপে পড়েছে। মহিলা সংরক্ষিত ওয়ার্ড হওয়ায় এখানে সঞ্জয় পালের স্ত্রী সরস্বতী পালকে প্রার্থী করা হয়েছে। আর প্রার্থী হয়েই ময়দানে নেমে পড়েছেন তিনিও। সরস্বতী পাল বলেন, “নাম ঘোষণার আগেও সবসময়ই আমরা মানুষের পাশে থেকেছি। মানুষের কাছে থেকেছি। এমনকী সবসময় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পরিষেবা দেওয়ার চেষ্টা করেছি। আমার স্বামী সঞ্জয়কুমার পাল এই ওয়ার্ডের কাউন্সিলর ছিল। তাঁর পায়ে পা মিলিয়ে সবসময়ই আমরা মানুষের জন্য কাজ করেছি। মানুষের দুয়ারে পৌঁছে যেতাম। এবার আরও ভাল লাগছে যে আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আমাদের বিধায়ক তাঁদের আশীর্বাদধন্য প্রার্থী আমাকে করেছেন। সঞ্জয়কুমার পালকে সঙ্গে নিয়েই ওয়ার্ডের প্রতিটি জায়গায় আমরা ঘুরব। যার যা সমস্যা শোনার চেষ্টা করব। সবসময়ই মানুষের পাশে থাকব।”

শুক্রবারই তৃণমূল তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। ১০৭টি পুরসভার জন্য তারা প্রার্থীর নাম ঘোষণা করেছে। বহু পুরনো কাউন্সিলর যেমন তালিকায় জায়গা পেয়েছেন, এসেছে প্রচুর নতুন মুখও। তবে তালিকা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে। বহু জায়গায় এই তালিকার বিরোধিতায় সরব হয়ে রাস্তায় নেমেছেন দলীয় নেতা, কর্মীরা। অনেকেই দলীয় পদ কিংবা নির্বাচনী কমিটি থেকে সরে দাঁড়ানোর কথাও বলেছেন। বিভিন্ন জেলায় রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করছেন বিক্ষুব্ধরা। কোথাও আবার দলীয় নেতার বাড়ি বা কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন চলছে।

শুক্রবার রাত থেকেই লাগামহীন প্রতিবাদের ছবি দেখা গিয়েছে। শনিবারও একই ছবি। কোথাও আবার পরিস্থিতি এতটাই জটিল হয় যে মোকাবিলায় র‍্যাফ নামাতে হয়। হুগলি জেলার চুঁচুড়াতেও ৩০ ওয়ার্ডের মধ্যে একাধিক জায়গা থেকে ক্ষোভ বিক্ষোভের অভিযোগ এসেছে। সাত নম্বর ওয়ার্ডেই সংরক্ষিত এই আসনে প্রার্থী নিয়ে ক্ষোভ রয়েছে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা