ঘাড় থেকে ছিন্ন করে দেওয়া হয়েছে গলা! কংগ্রেস কর্মীর মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই অধীর গড়ে একই জায়গায় খুন তৃণমূল কর্মী

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) বোমাবাজিতে কংগ্রেস কর্মীর খুনের ঘটনার ২৪ ঘণ্টাও কাটার আগেই মুর্শিদাবাদে (Murshidabad) ফের রাজনৈতিক হিংসার বলি এক।

ঘাড় থেকে ছিন্ন করে দেওয়া হয়েছে গলা! কংগ্রেস কর্মীর মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই অধীর গড়ে একই জায়গায় খুন তৃণমূল কর্মী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 7:43 AM

মুর্শিদাবাদ: ঘাড়ে কোপ দিয়ে নামিয়ে দেওয়া হয়েছে গলা! বোমাবাজিতে কংগ্রেস কর্মীর খুনের ঘটনার ২৪ ঘণ্টাও কাটার আগেই মুর্শিদাবাদে (Murshidabad) ফের রাজনৈতিক হিংসার বলি এক। ভোটের মুখেই (West Bengal Assembly Election 2021) এবার বোমাবাজিতে মৃত্যু হল এক তৃণমূল (TMC) কর্মীর। ঘটনাস্থল আবারও মুর্শিদাবাদের হরিহরপাড়াই। মৃত তৃণমূল কর্মীর নাম বাদল ঘোষ।

সোমবারের মধ্যরাতের রণক্ষেত্রের পর মঙ্গলবার রাতে আবারও নতুন করে উত্তেজনা ছড়ায় হরিহরপাড়ার পাড়াগ্রাম এলাকায়। গ্রামবাসীরা বলছেন, আচমকাই রাত সাড়ে দশটা নাগাদ এলাকায় বোমাবাজি শুরু হয়। আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। ভয়ে কেউই সে সময় ঘরের বাইরে বেরোননি। পরে আর্তনাদ. হানাহানির শব্দ শুনতে পান তাঁরা। মুড়িমুড়কির মতো বোমাবাজি হতে থাকে এলাকায়।

কিছুক্ষণ পর ঘর থেকে বেরিয়ে স্থানীয়রা দেখতে পান, রাস্তার ধারে পড়ে রয়েছেন এক যুবক। তিনিই বাদল ঘোষ, এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। তাঁর ঘাড়ে গভীর ক্ষত। রক্তে ভেসে যাচ্ছে এলাকা।শরীরের একাধিক জায়গা ঝলসে গিয়েছে। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রথমে বোমাবাজি, ফের ঘাড়ে কুপিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। জেলা তৃণমূল নেতা অশোক দাসের দাবি, এলাকা দখলের লড়াইয়ে কংগ্রেস ও বিজেপি যৌথভাবে তৃণমূল কর্মীকে কুপিয়ে ও বোমা মেরে খুন করেছে।

West Bengal Assembly Election 2021 TMC Congress Murshidabad

নিজস্ব চিত্র

আরও পড়ুন: চার মাসের ব্যবধানে আবারও সেই একই তৃণমূল নেতাকে প্রকাশ্যেই পরপর গুলি! ক্ষোভে ফুঁসছে হাওড়া

উল্লেখ্য, মবার রাতে রণক্ষেত্রের চেহারা নেয় মুর্শিদাবাদের হরিহরপাড়া। মৃত্যু হয়েছে কাসেম আলি (৫২) নামে এক ব্যক্তির। তিনি এলাকায় কংগ্রেস কর্মী বলেই পরিচিত। হরিহরপাড়ার রায়পুরে নির্বাচনী সভা সেরে ফিরছিলেন কংগ্রেস কর্মীরা। সেসময় তাঁদের ওপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। প্রথমে লাঠি, লোহার রড, ধারাল অস্ত্র নিয়ে হামলা চল। পরে এলাকায় শুরু হয় ব্যাপক বোমাবাজি। মুড়িমুড়কির মতো বোমা পড়তে থাকে এলাকায়। ঘটনায় আহত হন আরও ১২ জন কংগ্রেস কর্মীর।মধ্যরাতের ব্যাপক বোমাবাজিতে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা। তার পরের রাতেই আবারও ভয়াবহ খুনে ভয়ে শিঁটিয়ে রয়েছেন গ্রামবাসীরা। ভোটের আগেই মুর্শিদাবাদে রাজনৈতিক হিংসার বলি ২।