ঐশ্বর্যর সঙ্গে ডিভোর্সের জল্পনার মাঝেই নতুন সিদ্ধান্ত নিলেন অভিষেক

Abhishek Bachchan: অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের ডিভোর্স আলোচনা তুঙ্গে। যদিও সবটাই জল্পনা। এখনও পর্যন্ত নিজেদের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কোনও বক্তব্য রাখেননি তারকা দম্পতির কেউই। ডিভোর্স জল্পনার মাঝেই বাড়ি কিনলেন অভিষেক। বাবা অমিতাভ বচ্চনের বাংলো 'জলসা'র পাশেই নাকি নতুন বাড়ি কিনেছেন নায়ক।

ঐশ্বর্যর সঙ্গে ডিভোর্সের জল্পনার মাঝেই নতুন সিদ্ধান্ত নিলেন অভিষেক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 4:16 PM

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের ডিভোর্স আলোচনা তুঙ্গে। যদিও সবটাই জল্পনা। এখনও পর্যন্ত নিজেদের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কোনও বক্তব্য রাখেননি তারকা দম্পতির কেউই। ডিভোর্স জল্পনার মাঝেই বাড়ি কিনলেন অভিষেক। বাবা অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’র পাশেই নাকি নতুন বাড়ি কিনেছেন নায়ক। এই খবর ছড়িয়ে পড়তেই সকলের একটাই প্রশ্ন। এক দিকে সংসারে অশান্তি তার মধ্যে নতুন বাড়ি কী করে কিনতে পারেন অভিনেতা। তবে সে প্রশ্নের কোনও উত্তর দেননি অভিষেক। কিছু দিন আগে তাঁদের ডিভোর্স জল্পনা আরও জোড়াল হয়। কারণ, তাঁরা দুজনেই হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন। তা দেখে আরও বেশি আলোচনা শুরু হয়েছে দর্শক মহলে। শোনা যায় সম্পত্তির কারণেই বচ্চন পরিবারে অন্দরে ভাঙন ধরেছে।

উল্লেখ্য, গত কয়েক মাসে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বচ্চন পরিবারের নাম। বিশেষত ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ ঘিরে তৈরি হয়েছে নানা ধরনের আলোচনা। যদিও এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তারকা দম্পতির কেউই। শোনা যাচ্ছে সম্পত্তি ভাগাভাগি নিয়েই প্রাথমিক ভাবে মতপার্থক্য দেখা দেয় বচ্চন পরিবারে। যা নাকি মোড় নিয়েছে বিচ্ছেদের দিকে। যদিও সবটাই এখনও জল্পনা। কেউ কোনও বিবৃতি দেননি।