তপ্ত দুপুরে বুক পর্যন্ত জলে ডুবে দুই শিল্পীর উষ্ণ ছবি, মন্তব্য এল, ‘জলেই আগুন!’

Celebrity Romance : একে-অপরকে ভালবেসে আলিঙ্গন এই হট দম্পতির। বেশ উষ্ণ সেই ছবি। এই গরমেও উষ্ণতা ছড়াচ্ছেন এই দুই রোম্যান্টিক শিল্পী। সোশ্যাল মিডিয়া থেকেই পোস্ট হয়েছে ছবিটি। স্ত্রীর উদ্দেশ্যে ক্যাপশনে পরিচালক লিখেছেন, "বুক ভরা ভালবাসা।" এর আগেও পাহাড়ের বুকে ঠোঁটে ঠোঁট রেখেছিলেন তাঁরা। গোটা দুনিয়ার সঙ্গে ছবি শেয়ার করতে কুণ্ঠিত ছিলেন না কেউই।

তপ্ত দুপুরে বুক পর্যন্ত জলে ডুবে দুই শিল্পীর উষ্ণ ছবি, মন্তব্য এল, 'জলেই আগুন!'
বিরসা-বিদীপ্তা।
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 1:45 PM

গ্রীষ্মের তপ্ত দুপুরে মন ভাল করা ছবি পোস্ট করেছেন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীর স্বামী জনপ্রিয় পরিচালক বিরসা দাশগুপ্ত। দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে তাঁরা। বুক পর্যন্ত ডুবিয়ে রেখেছেন নিজেদের। একে-অপরকে ভালবেসে আলিঙ্গন এই হট দম্পতির। বেশ উষ্ণ সেই ছবি। এই গরমেও উষ্ণতা ছড়াচ্ছেন এই দুই রোম্যান্টিক শিল্পী। বিরসার সোশ্যাল মিডিয়া থেকেই পোস্ট হয়েছে ছবিটি। স্ত্রী বিদীপ্তার উদ্দেশ্যে ক্যাপশনে বিরসা লিখেছেন, “বুক ভরা ভালবাসা।” এর আগেও পাহাড়ের বুকে ঠোঁটে ঠোঁট রেখেছিলেন তাঁরা। গোটা দুনিয়ার সঙ্গে ছবি শেয়ার করতে কুণ্ঠিত ছিলেন না কেউই।

আর এই পোস্ট হতেই এসেছে নেটিজ়েনদের ভূরি-ভূরি মন্তব্যের ঢেউ। লোকজন টাইপ করে লিখেছেন, “জলে আগুন ধরে যাবে।” একজন লিখেছেন, “বিরসাদা আপনার গল্প হলেও সত্যির মতো ছবি আরও চাই।” কেউ আবার ক্যাপশনে বাহবা জানিয়েছেন। কেউ লিখেছেন, “এইভাবেই সব সময় একসঙ্গে থাকবেন। বিদীপ্তা ম্যামকে আমার খুব ভাল লাগে। একজন মেয়েকে আগলে তাঁর হাজ়ব্যান্ডই রাখতে পারেন। খুব ভাল লাগল।”

বিদীপ্তা এবং বিরসার প্রেমটাও কিন্তু অদ্ভুত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদীপ্তা ব্যক্ত করেছিলেন তাঁর প্রেম জীবনের নানা কথা। জানিয়েছিলেন, কীভাবে তিনি এবং বিরসা এক হয়েছিলেন। সেই সময় ছিল বোলপুরের পৌষমেলা। অনেকগুলো বছর আগের কথা। প্রথম বিয়ে ভাঙতে বসেছে বিদীপ্তার। সেই সময় মেয়েকে নিয়ে বোলপুরে কিছু ভাল সময় কাটাতে গিয়েছিলেন বিদীপ্তা।

এই খবরটিও পড়ুন

বিরসাকে আগে থেকেই চিনতেন বিদীপ্তা। কিশোরী বয়স থেকেই তাঁর বাড়িতে আসা-যাওয়া করতেন তিনি। বিরসার বাবা পরিচালক রাজা দাশগুপ্ত এবং মা বিখ্যাত সঞ্চালিকা চৈতালী দাশগুপ্তর সঙ্গে বন্ধুত্ব ছিল বিদীপ্তার। তখন বিরসা ছোট। বিদীপ্তার চেয়ে তিনি সাড়ে ৬ বছরের ছোট। একটা সময় স্বামীর গাল ধরে টিপেও দিতেন বিদীপ্তা। সেই বিদীপ্তার প্রথম বিয়ে ভাঙনের মুখে পৌষ মেলায় হঠাৎ দেখা বিরসার সঙ্গে। ছোটবেলার চেনা ছেলেটাকে নতুন করে আবিষ্কার করেছিলেন বিদীপ্তা। বিরসা তখন বাবা-মাকে চমকে দেবেন বলে না জানিয়ে দিল্লি থেকে এসেছেন। তাঁরও প্রেম ভেঙে গিয়েছে। দুই ভগ্ন-হৃদয়ের মানুষ পৌষ মেলায় হাত ধরাধরি করে কোথায় হারিয়ে গিয়েছিলেন। মন দেওয়া নেওয়ার সিলসিলা শুরু হয়েছিল দুই শিল্পীর। বিরসার সঙ্গে তখন থেকেই ভালবাসা বিদীপ্তার। তারপর বিয়ে এবং সংসার। এখনও সেই একই উষ্ণতা ধরে রেখেছেন নিজেদের মধ্যে।