Aryan Khan Drug Case: শাহরুখ-পুত্র নয়, আর্থার জেলে আরিয়ানের পরিচয় ‘বিচারাধীন বন্দী এন৯৫৬’

Mumbai Cruise Drug Party: আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

Aryan Khan Drug Case: শাহরুখ-পুত্র নয়, আর্থার জেলে আরিয়ানের পরিচয় 'বিচারাধীন বন্দী এন৯৫৬'
আর্থার জেলেই রাত কাটছে আরিয়ানের (ফাইল ছবি)

মুম্বই : মুম্বইয়ে বিলাসবহুল প্রমোদ তরণীতে মাদক পার্টি থেকে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই চর্চায় টিনসেল টাউন। বান্দ্রায় মন্নতের পেল্লায় লোহার গেটের সামনে ভিড়টাও এখন যেন একটু বেড়েছে। আর শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

গতকাল আর্থার রোড জেলের সুপার নীতিন ওয়েচাল জানিয়েছেন, আরিয়ান খানের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তারপর তাঁকে জেলের সাধারণ কুঠুরিতেই রাখা হচ্ছে। আরিয়ানের সঙ্গে আরও যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল, তাদেরও কোয়ারান্টিন ব্য়ারাক থেকে সাধারণ জেল কুঠুরিতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে মাদককাণ্ডে বৃহস্পতিবারও জামিন পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। আপাতত ২০ অক্টোবর অর্থাৎ আগামী বুধবার পর্যন্ত তাঁকে থাকতে হবে জেল হেফাজতেই। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

২৩ বছর বয়সি আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার পর আর্থার রোড জেলে পাঠানো হয়েছিল। মুম্বইয়ের আদালত গতকাল আবারও তাঁর জামিনের জন্য সওয়াল করা হয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। গ্রেফতারি পর প্রায় দুই সপ্তাহে এই নিয়ে তৃতীয়বার তাঁর জামিনের আবেদন করা হয়েছে।

নারকোটিকস কন্ট্রোল বিউরো (NCB)-র তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং ” মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে”।

এদিকে সম্প্রতি এনসিবি আধিকারিকদের উপর কেউ গোপনে নজর রাখছে বলেই শোনা যাচ্ছিল। এনসিবির জ়োনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং বাকি আধিকারিকদের গতিবিধির উপরেও কেউ গোপনে নজর রাখছিল বলে খবর। এনসিবি সূত্রে এমনটাই শোনা যাচ্ছে।

সূত্রের খবর, এনসিবির জ়োনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং অন্য এক শীর্ষ আধিকারিক মুথা জৈন আজ মহারাষ্ট্র পুলিশ প্রধানের সঙ্গে দেখা করেছেন এবং নজরদারির বিষয়টি জানিয়েছেন।

মহারাষ্ট্র পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে, বেশ কয়েকজন সাদা পোশাকের ব্যক্তি বিভিন্ন সময়ে পিছু নিচ্ছে এনসিবি আধিকারিকদের। গতিবিধির উপর নজর রাখছে। প্রমাণ হিসেবে বেশ কিছু সিসিটিভি ফুটেজও জমা দেওয়া হয়েছে পুলিশের কাছে।

যদিও এই বিষয়ে এখনই কিছু মন্তব্য করতে চাইছেন না এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। শুধু জানিয়েছেন, বিষয়টি খুবই গুরুতর।

উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

আরও পড়ুন : Aryan Khan Drug Case: আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে যোগ আরিয়ানের! হোয়াটসঅ্যাপ চ্যাটে কী তথ্য পেল এনসিবি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla