মেজাজ হারালেন আলিয়া, নিমেষে ভাইরাল নায়িকার ভিডিয়ো

Alia Bhatt: তিনি যেখানেই যান, ক্যামেরা তাঁর পিছু পিছু যায়। তিনি হলেন বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কথা হচ্ছে আলিয়া ভাটের। গত কয়েক বছরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী। তাই ছবিশিকারিরা তাঁর ছবি তুলতেও খুব ভালবাসেন। কখনও রেস্তরাঁর বাইরে তো কখনও বিমানবন্দরে, আবার কখনও কখনও ডাবিং স্টুডিয়োর বাইরে ফ্রেমবন্দি হন তিনি।

মেজাজ হারালেন আলিয়া, নিমেষে ভাইরাল নায়িকার ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 4:47 PM

তিনি যেখানেই যান, ক্যামেরা তাঁর পিছু পিছু যায়। তিনি হলেন বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কথা হচ্ছে আলিয়া ভাটের। গত কয়েক বছরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী। তাই ছবিশিকারিরা তাঁর ছবি তুলতেও খুব ভালবাসেন। কখনও রেস্তরাঁর বাইরে তো কখনও বিমানবন্দরে, আবার কখনও কখনও ডাবিং স্টুডিয়োর বাইরে ফ্রেমবন্দি হন তিনি। সব সময়ই হাসিমুখে দেখা যায়। এখনও পর্যন্ত কখনও তাঁকে মেজাজ হারাতে দেখা যায়নি। এবার সহ্যের বাধ ভাঙল নায়িকার। ক্যামেরার সামনেই নিজের বিরক্তি প্রকাশ করে ফেললেন। কী ঘটেছে? বাড়ি ফেরার পথে নায়িকা রীতিমতো রেগে গেলেন পাপারাত্‍জির উপর।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

কয়েক দিন আগে একটি ইভেন্ট থেকে বাড়ি ফিরছিলেন নায়িকা। সেখান থেকেই ছবিশিকাররিরা তাঁকে অনুসরণ করা শুরু করেন। তা করতে করতে প্রাইভেট বিল্ডিংয়ে শেষে ঢুকে পড়েন তাঁরা ক্যামেরা নিয়ে। এই কাণ্ড দেখে রেগে আগুন হয়ে যান নায়িকা। যদিও আবাসিক কমপ্লেক্সের নিরাপত্তা কর্মী ও আলিয়ার বডি গার্ডরা তাঁদের থামানোর চেষ্টা করেছিলেন, কিন্তু পাপারাৎজিরা তা অগ্রাহ্য করে তাঁদের স্বাভাবিক সীমানা ছাড়িয়ে ব্যক্তিগত জায়গায় ঢুকে পড়েন। এই পরিস্থিতিতে আর নিজের রাগ সহ্য করতে পারেননি অভিনেত্রী। রেগে গিয়ে নায়িকা বলেন,”আপনারা কী করছেন?” নায়িকার এই ভিডিয়ো নিমেষে ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়।